সংবাদ শিরোনাম
ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «  

ছাতকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাবেক ছাত্রদল নেতা গ্রেপ্তার

মীর আমান মিয়া লুমান, ছাতক(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রকাশ করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর দায়ে উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এমদাদুর রহমান চৌধুরী ছামীকে (২৯)কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে উপজেলার গোবিন্দগঞ্জ- সৈদেরগাওঁ ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের ব‌্যবসা‌য়ী আশরাফুর রহমান চৌধুরীর বড় ছেলে এমদাদুর রহমান ছামী। গত মঙ্গলবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আসাদুজ্জামান রাসেলের নেতৃ‌ত্বে সি‌লে‌টের জালালাবাদ আবা‌সিক এলাকা থে‌কে একদল পু‌লিশ অ‌ভিযান চা‌লি‌য়ে তার নিজ বাসা থে‌কে তাকে গ্রেপ্তার করা হয় । গত বুধবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হ‌লে আদালতের মাধ‌্যমে তা‌কে জেল হাজতে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

জানা যায়, গত ২৬ জুলাই রা‌তে ছাতক পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য ইশতিয়াক রহমান তানভীর বাদী হয়ে এমদাদুর রহমান ছামীকে প্রধান আসামী ক‌রে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এক‌টি মামলা দায়ের করেন। ( মামলা নং১৭/১১৮) ধারাঃ ২৫(১) (ক)(২)/২৯(১)/(৩১)(১)(২)/৩৫ ডি‌জিটাল নিরাপত্তা আই‌ন ২০১৮ সা‌লে ধারায় মামলা রুজু করা হ‌য়ে‌ছে। এ রা‌তে পু‌লিশ ছামীর সি‌লে‌টের বাসা ঘেরাও ক‌রে তাকে গ্রেপ্তার ক‌রেন। এ মামলায় তা‌কে গ্রেপ্তার দে‌খি‌য়ে আদাল‌তে চালান ক‌রে‌ছে পুলিশ।

এব‌্যাপারের থানার অ‌ফিসার ইনচার্জ মাহবুবুর রহমান এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, উপজেলা ছাত্রদলের সাবেক সহ- সভাপতিকে গ্রেপ্তার ক‌রে আদাল‌তে মাধ‌্যমে কারাগা‌রে প্রেরন করা হ‌য়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.