সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

নবীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে::নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলা ২০২২ অনুষ্টিত হয়েছে। (২৭ জুলাই) বুধবার সকালে নবীগঞ্জ উপজেলার জে.কে মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত খেলাটি অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনাল খেলায় অংশ করে উপজেলার করগাঁও ইউনিয়নের শেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম গজনাইপুর ইউনিয়নের গাবদেব সরকারী প্রাথমিক বিদ্যালয়। উক্ত খেলায় ২-০ গোলে শেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় জয়ী হয়। বিজয়ী দলের পক্ষে সর্বোচ্চ ২ গোল করেন মারকুজ মিয়া।

অপরদিকে, বঙ্গমাতা গোল্ডকাপে বড় ভাকৈর ইউনিয়নের হরিনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে করগাঁও ইউনিয়নের বড় শাকুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে জয়ী হয়। সর্বোচ্চ ২টি গোল করেন পূর্ণিমা সরকার। উক্ত জমকালো ফাইনাল খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন, মিজানুর রহমান মিজান, আব্দুল আলীম ও শামীম আহমেদ। খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্টানে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের

সভাপতিত্বে পরিচালনা করেন, বড় শাকোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুবেল মিয়া।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী সাইফুল ইসলাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী। শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহিনুর আক্তার চৌধুরী পান্না, রাহেনা খানম চৌধুরী, সুবিনয় পুরকায়স্থ, বিপুল দেব, প্রভাত ভূষন রায়, অন্বেষ কুমার দাশ, শামীম আহমেদ, আব্দুল মজিদ, মৃনাল দাশ, মিত্রা চৌধুরী প্রমূখ। আলোচনা সভা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধু গোল্ডকাপ ১৪টি ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ খেলায় ১৪টি দল অংশ গ্রহণ করে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.