সংবাদ শিরোনাম
ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «  

জগন্নাথপুরে বিদ্যুৎ পরিস্থিতি মোকাবিলায় মাঠে নেমেছে প্রশাসন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিদ্যুৎ সংকট মোকাবিলায় সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

গতকাল বুধবার রাত ৯টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস অনুপের নেতৃত্বে উপজেলার প্রাণকেন্দ্র জগন্নাথপুর বাজারে দোকানপাট বন্ধ রাখতে অভিযান চালানোর হয়।

অভিযানে উপজেলার বিদ্যুৎ কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী পাবেল আহমেদ, জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল, উপপরিদর্শক (এসআই) ওবায়দুল্লাহ সহ একদল পুলিশ উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস অনুপ বলেন, আজ অভিযানের প্রথম দিন বিধায় সকল ব্যবসায়ীকে সর্তক করে দেওয়া হয়েছে। আগামীকাল থেকে ওষুধ ও খাবারের দোকান স্বল্প পরিসরে খোলা থাকবে। এছাড়া বাকী সব ধরনের দোকানপাট রাত ৮ টার পর বন্ধ থাকবে। অন্যথায় কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.