সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

ইনাতগঞ্জে এক ব্যবসায়ীর মটর সাইকেল চুরি! মোটরসাইকেল আরোহীদের মধ্যে চুর আতংক

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে::নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পূর্ব বাজার মসজিদ গেইটের সামন থেকে এনাম নামে এক ব্যবসায়ীর মটরসাইকেল চুরি হয়েছে।

সূত্রে জানাযায়, ইনাতগঞ্জ বাজারের ব্যবসায়ী এনামুল হক এনাম প্রতিদিনই তার মটরসাইকেল নিয়ে মসজিদে নামাজে যান। এর মধ্যে গতকাল এশার নামাজ আদায় করতে ইনাতগঞ্জ পূর্ব বাজার মসজিদে যান। এতে তিনি মটরসাইকেলটি মসজিদের পাশে রেখে নামাজ আদায় করে মসজিদ থেকে বের হয়ে দেখেন তার মটরসাইকেলটি নেই! কে বা কারা চুরি করে নিয়ে গেছে তার সাইকেলটি। বিভিন্ন স্থানে সন্ধান চালিয়ে অনেক খুঁজাখুঁজি করে কোথায়ও পাওয়া যায়নি।

এ ব্যাপারে এনামুল হক এনাম জানান, তিনি ডিসকভার মটরসাইকেলটি গত দুই মাস পূর্বে কিনেছিলেন। মটর সাইকেলটি চুরি হওয়ায় তিনি খুব চিন্তিত।

উল্লেখ্য, ইনাতগঞ্জ এলাকায় মটরসাইকেল চুরির একটি সংঘবদ্ধ চোরের সিন্ডিকেট রয়েছে। গত দেড় মাসে প্রায় ১০/১২টি মটরসাইকেল চুরি হয়েছে। এখন পর্যন্ত
এগুলোর কোন হদিস পাওয়া যায়নি! বর্তমানে মটর সাইকেল আরোহীরা সহ এলাকাবাসী চুর আতংকে রয়েছেন। কখন যে কার মটর সাইকেল চুরি হয় সেই দু:চিন্তায় রয়েছেন মটরসাইকেলের মালিকরা।
এসব চোর চক্রের ভয়াবহ এ সিন্ডিকেটের সাথে যারা জড়িত তাদের অভিলম্বে গ্রেফতারের জণ্য প্রশাসনের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছেন এলাকাবাসী।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.