সংবাদ শিরোনাম
সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তের ডিবির হাওর এলাকায় ৪৮ বিজিবি’র মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে কর্মরত যুবকের লাশ ডোবা থেকে উদ্ধার  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «  

ইনাতগঞ্জে এক ব্যবসায়ীর মটর সাইকেল চুরি! মোটরসাইকেল আরোহীদের মধ্যে চুর আতংক

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে::নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পূর্ব বাজার মসজিদ গেইটের সামন থেকে এনাম নামে এক ব্যবসায়ীর মটরসাইকেল চুরি হয়েছে।

সূত্রে জানাযায়, ইনাতগঞ্জ বাজারের ব্যবসায়ী এনামুল হক এনাম প্রতিদিনই তার মটরসাইকেল নিয়ে মসজিদে নামাজে যান। এর মধ্যে গতকাল এশার নামাজ আদায় করতে ইনাতগঞ্জ পূর্ব বাজার মসজিদে যান। এতে তিনি মটরসাইকেলটি মসজিদের পাশে রেখে নামাজ আদায় করে মসজিদ থেকে বের হয়ে দেখেন তার মটরসাইকেলটি নেই! কে বা কারা চুরি করে নিয়ে গেছে তার সাইকেলটি। বিভিন্ন স্থানে সন্ধান চালিয়ে অনেক খুঁজাখুঁজি করে কোথায়ও পাওয়া যায়নি।

এ ব্যাপারে এনামুল হক এনাম জানান, তিনি ডিসকভার মটরসাইকেলটি গত দুই মাস পূর্বে কিনেছিলেন। মটর সাইকেলটি চুরি হওয়ায় তিনি খুব চিন্তিত।

উল্লেখ্য, ইনাতগঞ্জ এলাকায় মটরসাইকেল চুরির একটি সংঘবদ্ধ চোরের সিন্ডিকেট রয়েছে। গত দেড় মাসে প্রায় ১০/১২টি মটরসাইকেল চুরি হয়েছে। এখন পর্যন্ত
এগুলোর কোন হদিস পাওয়া যায়নি! বর্তমানে মটর সাইকেল আরোহীরা সহ এলাকাবাসী চুর আতংকে রয়েছেন। কখন যে কার মটর সাইকেল চুরি হয় সেই দু:চিন্তায় রয়েছেন মটরসাইকেলের মালিকরা।
এসব চোর চক্রের ভয়াবহ এ সিন্ডিকেটের সাথে যারা জড়িত তাদের অভিলম্বে গ্রেফতারের জণ্য প্রশাসনের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছেন এলাকাবাসী।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.