সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «   জৈন্তাপুরে দুটি মোটর সাইকেলের মধ্যে মুখামুখি সংঘর্ষে দুই বন্ধু’র মৃত্যু  » «  

৯ বছর পর সিকৃবি ছাত্রলীগের কমিটি- সভাপতি আশিকুর সেক্রেটারি এমাদুল

সিলেটপোস্ট ডেস্ক::দীর্ঘ ৯ বছর পর সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। কাল রাতে ২০ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটির মেয়াদ এক বছর বলে উল্লেখ করা হয়েছে।

কমিটিতে আশিকুর রহমান আশিক সভাপতি ও মো. এমাদুল হোসেন হোসেন সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

এ ছাড়া সহ-সভাপতি পদে শরীফ হোসেন, বিশ্বজিৎ দাশগুপ্ত, এ কে এম কামরুজ্জামান পিন্টু, মহতাসিম বিল্লাহ সাজিদ, সাব্বির মোল্লা, ফকরুল ইসলাম তুষার ও রিয়াজুল ইসলাম রিয়াদকে দায়িত্ব দেওয়া হয়েছে।

কমিটিতে প্রান্ত ইসলাম, তফিকুর রহমান সাম্য, সরোয়ার জাহান শিশির ও জুনায়েদ আহমেদ যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে ছয়জনকে। তারা হলেন- খন্দকার মো. সাঈদ হৃদয়, আরমান হোসেন, মোশারফ হোসেন, আকাশ ভুঁইয়া, আব্দুল্লাহ আল মিজান ও আব্দুল্লাহ আল বাকি রাফাত।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখট ভট্টাচার্য কমিটির অনুমোদন দিয়েছেন।

উল্লেখ্য, এর আগে ছাত্রলীগের ৪ সদস্যের প্রথম কমিটি ২০১২ সালের ৬ ডিসেম্বর অনুমোদন দেন ছাত্রলীগের তৎকালীন সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। কমিটিতে সভাপতি হিসেবে ছিলেন শামিম মোল্লা ও সাধারণ সম্পাদক ছিলেন ঋত্বিক দেব।

গত ২০ নভেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পূর্বের কমিটি বিলুপ্ত করার পর পদপ্রার্থীদের জীবনবৃত্তান্ত আহবান করে কেন্দ্র।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.