সংবাদ শিরোনাম
মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «  

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল’র নগদ অর্থ বিতরণ

সিলেটপোস্ট ডেস্ক::গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিম বলেছেন, রোটারিয়ানরা আর্থ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। বিশ্বজুড়ে রোটারিয়ানরা মানব সেবায় নানামুখী কাজ করে চলেছে। দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ, দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানো, চিকিৎসা সেবা, শিক্ষা বৃত্তি প্রদানসহ নানামুখী সেবামূলক কার্যক্রমে রোটারিয়ানরা সুদীর্ঘ কাল থেকে অবদান রেখে চলেছে। রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল বন্যা শুরু হওয়ার পর থেকে সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় গিয়ে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে যাচ্ছে তারা। যা অত্যন্ত প্রসংশনীয়। রোটারিয়ানরা নিজেদের উপার্জনকৃত টাকা দিয়ে বিভিন্ন ধরনের সহযোগীতা করে অসহায় মানুষের মুখে হাসি ফুটাচ্ছে। দুস্থ ও মানবতার সেবায় রোটারিয়ানরা সব সময় এগিয়ে এসেছে। ভবিষ্যতেও  মানুষের পাশে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

(৩০ জুলাই) শনিবার দুপুর ১টায় গোলাপগঞ্জ উপজেলার আমুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রোটারি ক্লাব অব সিলেট সেন্টালের উদ্যোগে বন্যকবলিত ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটাঃ পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ এর সভাপতিত্বে ও রোটাঃ পিপি মোঃ নজরুল ইসলাম পিএইচএফ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন এসিস্ট্যান্ট গর্ভনর রোটাঃ পিপি আব্দুল মুকিত আরএফএসএম, রোটাঃ পিপি তৈয়বুর রহমান আরএফএসএম, রোটাঃ পিপি এম এ রহিম আরএফএসএম, রোটাঃ আইপিপি মোহাম্মদ শামসুদ্দীন পিএইচএফ, রোটাঃ আহমেদ রশীদ চৌধুরী, আরএফএসএম, রোটাঃ জুবায়ের আহমেদ আরএফএসএম, রোটাঃ মোহাম্মদ আমিরুল ইসলাম সুমন, রোটাঃ মোঃ সাইদুর রহমান জায়গীরদার ও রোটাঃ শিশির রঞ্জন সরকার। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মওলানা আব্দুল হামিদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ হাসিব আহমেদ মিন্টু, সাবেক চেয়ারম্যান রুহেল আহমেদ, আমুড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. মোস্তাক আহমেদ, প্যানেল চেয়ারম্যান মো. কামরান হোসেন, এলাকার বিশিষ্ট নাগরিক মোঃ সেলিম প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.