সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইন্যাল অনুষ্টিত

সুনামগঞ্জ প্রতিনিধি::বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইন্যাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে দুটি ্ইউনিয়নের ছেলে ও মেয়েদের ৪টি ফুটবল দল খেলায় অংশগ্রহন করে। এরমধ্যে কুরবান নগর ইউপির হাছনপুর হাজী কুদরত উল্ল্যা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও আলমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম কাঠইর ইউনিয়নের উলুতুল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ফাইন্যাল খেলা অনুষ্টিত হয়। এতে ছেলে এবং মেয়েদের দুটি ০১ ও ০২ গোলে দুটিদল বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।
রবিবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে শহরের স্ট্রেডিয়ামে খেলা ও পুরস্কার বিতরণী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ারের সভাপতিত্বে ও লালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহীদুল হক ও জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান এমদাদ রেজা চৌধুরী, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. হারুনুর রশিদ হারুন,জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,সহ সভাপতি অমিয় মৈত্র,সহ সভাপতি সামছুল আবেদীন রাজন, আকমল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক হারুনুর রশিদ হারুণ, সাংগঠনিক সম্পাদক অনিক দাস,তোষার আফনান,সদস্য জামিল হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন নতুন প্রজন্মের ছেলেমেয়েদের লেখাপড়ার পাশাপাশি সৃজনশীল মেধা বিকাশে খেলাধূলার কোন বিকল্প নেই। তিনি বলেন সুনামগঞ্জে সব সময়ই ফুটবলপ্রেমীর সংখ্যা বেশী ছিল। কিন্তু গত কিছুদিন ধরে এই জনপ্রিয় ফুটবল খেলাটি যেন হারিয়ে যেতে বসেছিল। তিনি এই নতুন প্রজন্মের ছেলে মেয়েদের ফুটবল খেলায় আরো বেশী করে অংশগ্রহনের আহবান জানান এবং তাদের সহযোগিতায় সদর উপজেলা পরিষদ সব ধরনের সহায়তা করবে বলে আশ^াস প্রদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.