সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

সুনামগঞ্জ প্রতিনিধি::ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে ও ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসট্রেশন এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের মূল সড়ক আলফাত স্কয়ার ট্রাফিক পয়েন্ট প্রদক্ষিণ করতে চাইলে কালীবাড়ি পয়েন্টে পুলিশ বাধা দেয়। পরে বিএনপির নেতাকর্মীরা সেখানেই প্রতিবাদ সমাবেশ করে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ,আ ত ম মিছবাহ্,রেজাউল হক,আবুল মনসুর শওকত,আবুল কালাম আজাদ ,যুগ্ম-সম্পাদক এড.জিয়াউর রহিম শাহীন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,জেলা যুবদলের সাধারণ সম্পাদক এড.মামুনুর রশিদ কয়েছ, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,মমিনুল হক কালার চাঁন,সুহেল মিয়া,আবুল কাশেম দুলু,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান জামান,সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন,জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল মতিন,ছাত্রদলের আহব্বায়ক জাহাঙ্গীর আলম,সদস্য সচিব মোঃ তারেক মিয়া সহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল,শ্রমিক দল ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন এই ফ্যাসিবাদি বিনা ভোটের সরকার জনগনের নিকট কোন দায়বদ্ধতা নেই বলেই বন্দুকের নলে ক্ষমতা ধরে রাখতে আরেকটি নীল নকশার নির্বাচন নিয়ে মনগড়া আজ্ঞাবহ নির্বাচন কমিশন গঠন করে সংলাপের নামে তামাশা শুরু করেছেন। অবিলম্বে একটি র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে আগামীতে সকল দলের অংশগ্রহনে জাতীয় নির্বাচনের দাবী জানান। অন্যতায় এই তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠায় বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে দাবী আদায়ের হুশিয়ারী উচ্চারণ করেন তারা।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.