সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

সুনামগঞ্জ প্রতিনিধি::ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে ও ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসট্রেশন এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের মূল সড়ক আলফাত স্কয়ার ট্রাফিক পয়েন্ট প্রদক্ষিণ করতে চাইলে কালীবাড়ি পয়েন্টে পুলিশ বাধা দেয়। পরে বিএনপির নেতাকর্মীরা সেখানেই প্রতিবাদ সমাবেশ করে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ,আ ত ম মিছবাহ্,রেজাউল হক,আবুল মনসুর শওকত,আবুল কালাম আজাদ ,যুগ্ম-সম্পাদক এড.জিয়াউর রহিম শাহীন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,জেলা যুবদলের সাধারণ সম্পাদক এড.মামুনুর রশিদ কয়েছ, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,মমিনুল হক কালার চাঁন,সুহেল মিয়া,আবুল কাশেম দুলু,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান জামান,সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন,জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল মতিন,ছাত্রদলের আহব্বায়ক জাহাঙ্গীর আলম,সদস্য সচিব মোঃ তারেক মিয়া সহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল,শ্রমিক দল ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন এই ফ্যাসিবাদি বিনা ভোটের সরকার জনগনের নিকট কোন দায়বদ্ধতা নেই বলেই বন্দুকের নলে ক্ষমতা ধরে রাখতে আরেকটি নীল নকশার নির্বাচন নিয়ে মনগড়া আজ্ঞাবহ নির্বাচন কমিশন গঠন করে সংলাপের নামে তামাশা শুরু করেছেন। অবিলম্বে একটি র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে আগামীতে সকল দলের অংশগ্রহনে জাতীয় নির্বাচনের দাবী জানান। অন্যতায় এই তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠায় বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে দাবী আদায়ের হুশিয়ারী উচ্চারণ করেন তারা।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.