সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

শান্তিগঞ্জে দুর্গত মানুষকে চিকিৎসা ও ঔষধ দিলেন প্রবাসী নেতা ফারুক

সিলেটপোস্ট ডেস্ক::এবার বন্যাদুর্গতদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ দিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক। সিলেটের একটি চিকিৎসক দল দিনব্যাপী সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার সহ¯্রাধিক দরিদ্র ও বন্যাদুর্গতদের মাঝে এ সেবা দেন। সেবা পেয়ে খুশি শান্তিগঞ্জের মানুষ। এর আগে বন্যার সময় রাজনীতিবিদ ফারুক জগন্নাথপুর ও শান্তিগগঞ্জ উপজেলার প্রায় প্রত্যেকটি গ্রামে খাদ্য সামগ্রি পৌঁছে দেন। শনিবার স্থানীয় নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ে আয়োজিত স্বাস্থ্যসেবা ক্যাম্প চলাকালে সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমি বন্যার্তদের পাশে শুরু থেকে রয়েছি। আমার এলাকার মানুষের জন্য কিছু করতে পেরেছি এতেই আমার সুখ। খাদ্য ও ত্রাণ সামগ্রির পর আপনাদের টিকিৎসা সেবা দিতে পেরেছি। আপনাদের পাশে আমরা সবসময় আছি এবং থাকব।
সকাল ১১টা থেকে বিকাল ৫.৩০ টা পর্যন্ত চক্ষু, চর্ম, মেডিসিন ও গাইনী রোগীদের চিকিৎসাসেবা দেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি অধ্যাপক ডা. হিমাংশু শেখর দাস, ফার্মাকোলজি বিভাগের ডা. ইশতিয়াক আহমেদ, চক্ষু বিভাগের ডা. আল আমিন, মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ আনোয়ার হোসেইন, সৈয়দ তাসনুভ সামি, ডা. সৈয়দ হাফিজুর রহমান তানভীর, ডা. হুমায়ুন কবির পাবেল, ডা. গোলাম আহমেদ শরিফ শাওন, গাইনি বিভাগরে ডা. মুনমুন পাল, ডা. শান্তা দত্ত ও ডা. মহি উদ্দিন সাজন। দিনব্যাপি কর্মসূচি চলাকালে শান্তিগঞ্জ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.