সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

মিশিগান বাংলাদেশি কমিউনিটি কর্তৃক সাংবাদিক বুলবুল সংবর্ধিত

সিলেটপোস্ট ডেস্ক::যুক্তরাষ্ট্রে সফররত কানাইঘাট প্রেসক্লাব সভাপতি ও এশিয়ান টেলিভিশন সিলেট প্রতিনিধি শাহজাহান সেলিম বুলবুলকে মিশিগান বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
রবিবার ( ৩১ জুলাই) বিকেল ৫ টায় যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের হ্যানটামিক সিটিতে অনুষ্ঠিত মিশিগান বাঙালির প্রাণের মেলা, মিশিগান পথ মেলায় হাজারো মানুষদের উপস্থিতিতে মিশিগান বাংলাদেশী কমিউনিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
এসময় সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুলের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন  সিনেটর অ্যাডম হোলি, সিনেটর স্টেফিনি চেন, স্টেট রিপ্রেজেন্টেটিভ লরি স্টোন, হ্যামটামিক সিটি মেয়র আমের গালিব, কাউন্সিলর নাঈম চৌধুরী, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. রাব্বি আলম, ডেমোক্রেটিক পার্টি ফরটিন ডিস্ট্রিকের ভাইস চেয়ারম্যান ও কাউন্টি ডেলিকেট মিনহাজ  রাসেল চৌধুরী, ঢাকা বিভাগীয় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাহবুব রাব্বি খান প্রমুখ।
রোটারিয়ান সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুল মিশিগান বাংলাদেশি কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন প্রবাসে থেকেও বাংলাদেশীরা নিজ মাতৃভুমি ও স্বজনদের সদা স্মরণে রাখেন। প্রবাসী ভাইদের রেমিটেন্সে দেশের অর্থনীতির চাকা সচল হয়। প্রবাসীরা আমাদের অহংকার ও গৌরবের অন্যতম শক্তিশালী অংশীদার। দেশের যে কোন দুর্যোগে প্রবাসী ভাইবোনেরা আমাদের জন্য তাদের সামর্থ্যের সবটুকু উজাড় করে সহযোগিতার হাত প্রসারিত করেন। প্রবাসীদের এই ভালবাসা চিরকাল অটুট থাকুক এই প্রত্যাশা করি। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.