সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি::সিলেট-২ আসনের এমপি ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেন, ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন একজন অথর্ব ও দুর্নীতিবাজ। থানায় বসে দুই নম্বারি তিন নম্বরি তিন নম্বরি করবেন আর থানার গাড়ি নষ্ট হলে একজন সংসদ সদস্যকে বলবেন গাড়ি সারাতে হলে টেন্ডার করে নষ্টগাড়ি সারাতে হবে। যদি আজ বড় ধরণের কোন দুর্ঘটনা ঘটে তাহলে আসামি ধরবেন কি দিয়ে। আমি ওসমানীনগর থানার ওসির ব্যাপারে মহান জাতীয় সংসদে তুলে ধরব। আমি কারো রক্তচক্ষুকে ভয় পাই না দুর্নীতি যেই কুরুক তার বিরুদ্ধে আমি কথা বলব। তিনি গতকাল বুধবার বিকেল সাড়ে তিটার দিকে ওসমানীনগরের পুরাতন উপজেলা ভবনের সামনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে বন্যয় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে বরাদ্দকৃত ঢেউ টিন বিতরণ কালে উপরোক্ত কথা গুলো বলেন।

ঢেউ টিন বিতরণ কালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা, গণফোরামের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন, সাবেক চেয়ারম্যন নুর উদ্দিন নুনু , উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি চঞ্চল পাল। পরে উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ২৪৪ পরিবারের মধ্যে ২বান(২৪টি) করে টিন বিতরণ করেন এমপি মোকাব্বির খান।

ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, মোকাব্বির খান এমপি আমার কাছে প্রটকলের জন্য গাড়ি চেয়েছিলেন আমার একটা গাড়ি নষ্ট একটি দিয়ে ব্রিটিশ নাগরিকদের প্রটকলে থাকা গাড়ি দিতে পারিনি এ জন্য তিনি হয়ত আমাকে গালাগালি করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.