সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি::সিলেট-২ আসনের এমপি ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেন, ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন একজন অথর্ব ও দুর্নীতিবাজ। থানায় বসে দুই নম্বারি তিন নম্বরি তিন নম্বরি করবেন আর থানার গাড়ি নষ্ট হলে একজন সংসদ সদস্যকে বলবেন গাড়ি সারাতে হলে টেন্ডার করে নষ্টগাড়ি সারাতে হবে। যদি আজ বড় ধরণের কোন দুর্ঘটনা ঘটে তাহলে আসামি ধরবেন কি দিয়ে। আমি ওসমানীনগর থানার ওসির ব্যাপারে মহান জাতীয় সংসদে তুলে ধরব। আমি কারো রক্তচক্ষুকে ভয় পাই না দুর্নীতি যেই কুরুক তার বিরুদ্ধে আমি কথা বলব। তিনি গতকাল বুধবার বিকেল সাড়ে তিটার দিকে ওসমানীনগরের পুরাতন উপজেলা ভবনের সামনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে বন্যয় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে বরাদ্দকৃত ঢেউ টিন বিতরণ কালে উপরোক্ত কথা গুলো বলেন।

ঢেউ টিন বিতরণ কালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা, গণফোরামের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন, সাবেক চেয়ারম্যন নুর উদ্দিন নুনু , উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি চঞ্চল পাল। পরে উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ২৪৪ পরিবারের মধ্যে ২বান(২৪টি) করে টিন বিতরণ করেন এমপি মোকাব্বির খান।

ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, মোকাব্বির খান এমপি আমার কাছে প্রটকলের জন্য গাড়ি চেয়েছিলেন আমার একটা গাড়ি নষ্ট একটি দিয়ে ব্রিটিশ নাগরিকদের প্রটকলে থাকা গাড়ি দিতে পারিনি এ জন্য তিনি হয়ত আমাকে গালাগালি করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.