সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২ 

দোয়ারাবাজার প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ফয়সাল আহমদ ও দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে আনা বিভিন্ন ধরনের ৪ লাখ ৬৫ হাজার ৫০ টাকার ভারতীয় মালামালসহ দুজনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলো, উপজেলার সদর ইউনিয়নের পূব মাছিমপুর গ্রামের সালাম মিয়ার ছেলে বিল্লাল(১৯) আহমদ,সোনাফর আলীর ছেলে সিরাজ আলী(১৯) ও পলাতক আসামি হলো বোগলা ইউনিয়নের স্থানীয় বোগলাবাজারের আঃ রশিদের ছেলে রফিক মিয়াসহ অজ্ঞাত নামা ২/৩ জন।বুধবার বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে।
জানা গেছে, অবৈধপথে ভারতীয় মালামাল সীমান্তপথ দিয়ে দোয়ারাবাজারে আনা হচ্ছে। এমন তথ্য আসে
সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ফয়সাল আহমদের কাছে। এই তথ্যের ভিত্তিতে দোয়ারাবাজার পুলিশ চিলাই নদী পথে বিশেষ অভিযান চালায়। এসময় ৪ লাখ ৬৫ হাজার ৫০ টাকার ভারতীয় মালামাল ও কাঠের নৌকাসহ দুজনকে আটক করে পুলিশ।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর জানান, ভারতীয় চোরাই মালামালের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। জব্দকৃত মালামালের বাজারমূল্য ৪ লাখ ৬৫ হাজার ৫০ টাকা এবং পলাতক আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.