সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

স্থানীয় দৈনিকের দায়িত্বশীলদের সাথে সিলেট জেলা প্রেসক্লাবের মতবিনিময়

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা প্রেসক্লাব স্থানীয় দৈনিকের দায়িত্বশীলদের শুভেচ্ছা ও মতবিনিময় সভা করেছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যায় জেলা প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপত্বি করেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক আল আজাদ।
জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সহসভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সিনিয়র ফটোসাংবাদিক এস. সুটন সিংহ, কার্যনির্বাহী পরিষদের সদস্য সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, কার্যনির্বাহী পরিষদের সদস্য ও দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, কার্যনির্বাহী পরিষদের সদস্য, দৈনিক একাত্তরের কথার সিনিয়র ফটোসাংবাদিক মিঠু দাস জয়, দৈনিক শুভ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকী, দৈনিক সিলেটের দিনকালের বার্তা সম্পাদক রবি কিরণ সিংহ রাজেশ, দৈনিক জাগ্রত সিলেটের বার্তা সম্পাদক রাজীব রাসেল, দৈনিক যুগভেরীর যুগ্ম-বার্তা সম্পাদক দেবাশীষ দেবু প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা বলেন, সিলেট জেলা প্রেসক্লাব সিলেট বিভাগে মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিকদের বৃহত্তম সংগঠন হিসেবে হিসেবে সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ককে সুদৃঢ় করতে কাজ করে যাচ্ছে। পাশাপাশি রাষ্ট্র ও সমাজের কল্যাণেও কাজ করছে। জেলা প্রেসক্লাবের বিভিন্ন কার্যক্রম সর্বমহলে প্রশংসিত হয়েছে। এই ক্লাবকে সামনের দিকে আরও এগিয়ে নিয়ে যেতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.