সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

আব্দুর রহিম ও নুরে আলমের রক্তের বন্যায় আওয়ামীলীগ ভেসে যাবে-সিলেট জেলা মহিলা দল

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা মহিলা দলের সভাপতি সালেহা কবির শেপী বলেছেন, আওয়ামীলীগ প্রচারনা চালায় দেশ নাকি উন্নয়ের জোয়ারে ভেসে যাচ্ছে। আসলে উন্নয়নের জোয়ারে নয়, তাদের বন্ধু প্রতিবেশী রাষ্ট্রের দেয়া উপহারের পানিতে দেশ ভেসে গেছে।  বিএনপি যখনই জনগনের পক্ষে কথা বলে তখনই আওয়ামীলীগ হত্যাজযজ্ঞ চালিয়ে মানুষের মুখের ভাষা বন্ধ করে দিতে চায়।  বাকশালীরা সেই ফেসিস্ট কায়দায় তারা জনগনের ন্যায্য দাবী আদায়ে রাস্তায় নামা ফেনীর স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম ও ছাত্রদল নেতা নুরে আলমকে হত্যা করেছে। তারা দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য নিজের বুকের তাজা রক্ত বিলিয়ে দিয়ে শহীদ হয়েছেন। তাদের এই রক্ত বৃথা যাবে না। আব্দুর রহিম ও নুরে আলমের রক্তের বন্যায় আওয়ামীলীগ বঙ্গোপসাগরে ভেসে যাবে ইনশাআল্লাহ।
বৃহষ্পতিবার দুপুের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সিলেটের ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নে সিলেট জেলা মহিলা দলের উদ্যোগে বন্যা পরবর্তী পুনর্বাসন কর্মসূচীর অংশ হিসেবে বন্যায় ক্ষতিগ্রস্ত ৯০ জন নারী ও শিশুর মাঝে উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট জেলা মহিলা দলের সহ-সাধারণ সম্পাদক ও ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুসলিমা চৌধুরীর সভাপতিত্বে এবং জেলা মহিলা দলের সহ-দপ্তর সম্পাদক জাহরা আহাদ রুবিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম ও দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা।
বিশেষ অতিথির বক্তেব্য সিলেট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম বলেন, ১৯৯০ সালে স্বৈরাচার এরশার বিরোধী আন্দোলনের সময় এক নুর হোসেনর রক্তেই এরশাদ ভেসে গেছে। কিন্তু এখন গণতন্ত্র মুক্তির আন্দোলনে হাজারো নুর হােসেনকে হত্যা করে তাদের রক্তের উপর দাঁড়িয়ে আছে এরশাদের চেয়ের ভয়ঙ্কর স্বৈরাচারী শেখ হাসিনা।  নুর হোসেন থেকে নুর আলম প্রতিটা রক্তের ফুটা বৃথা যাবে না। আওয়ামীলীগের কাছে মানুষের জীবনের মূল্যের থেকেও ক্ষমতা আকড়ে রাখা জরুরী। তারা এদেশের জনগনকে বাঁচতে দেবে না। তাই দেশ বাঁচাতে, মানুষ বাঁচাতে এই স্বৈরাচারী সরকারকে বিতাড়িত করতে হবে।
বিশেষ অতিথির বক্তেব্য সিলেট জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা বলেন, ইসলামী মূল্যেবোধ ও গণতন্ত্রের দোহাই দিয়ে ক্ষমতা দখল করে আওয়ামীলীগ বাকশালী কায়দার দেশের মানুষকে শাষন করছে। তারা দেশের গণতন্ত্র, মানুষের ভোটাধিকার, বাক স্বাধীনতা এবং গণমাধ্যমের স্বাধীনতাকে গলাটিপে হত্যা করেছে। মানুষ আজ মুখ খুলে কথা বলতে পারে না। কথা বললেই তারা গুম ও খুন করছে।  সিলেট অঞ্চলেন জনপ্রিয় নেতা এম. ইলিয়াস আলীকে তারা গুম করে রেখেছে। আজো ইলিয়ার আলীর বৃদ্ধ মা সুর্যবান বিবি, ছোট্ট শিশু কন্যা সাইয়ারা নাওয়াল ছেল ও বাবার আশায় পথ চেয়ে বসে আছেন। তাই দেশের গণতন্ত্রকে উদ্ধার করেতে, প্রিয় নেতা ইলিয়াস আলীকে ফিরিয়ে আনতে সকল ঐক্যবদ্ধভাবে আন্দােলনের মাধ্যমে স্বৈরাচারী শেখ হাসিনাকে ক্ষমতার মসনদ থেকে সরিয়ে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন- ওসমানীনগর উপজেলা মহিলা দল নেত্রী এবং তাজপুর ইউপি সদস্য রোমানা বেগম ও শিল্পী বেগম, পশ্চিম পৈলনপুর ইউপি সদস্য জয়া রানী দাস ও রেবা রানী ধর প্রমূখ।
উল্লেখ্য, এর আগে গত ০৩ আগষ্ট বন্যা পরবর্তীতে পুনর্বাসনের অংশ হিসেবে বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের প্রায় ২২০ জন বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রি-পিস ও বাচ্চাদের কাপড় এবং নগন অর্থ সহায়তা বিতরণ করা হয়।  পর্যায়ক্রমে জেলার প্রতিটি উপজেলা ও পৌরসভায় এই উপহার সামগ্রী বিতরণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.