সংবাদ শিরোনাম
আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «  

সুনামগঞ্জে গরীব ১৫০ জন শিক্ষার্থীদের হাতে বই খাতা কলম বাবত নগদ আর্থিক অনুদান

সুনামগঞ্জ প্রতিনিধি::ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর উদ্যোগে সুনামগঞ্জে বন্যা পরবর্তী ক্ষতিগ্রস্থ গরীব ও অসহায় প্রাথমিক ও উচ্চ ,মাধ্যমিক ১৫০ জন শিক্ষার্থীকে বই খাতা কলম বাবত প্রতিজনকে নগদ একহাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
শুক্রবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনে এই আর্থিক অনুদান প্রদান করেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার . ইমরান শাহারীয়ার ও ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সভাপতি ইকবাল মাহমুদ বাবলু। এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ সদর উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ,সদর উপজেলা শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর,সহকারী শিক্ষা অফিসার এনামুর হক মোল্লা, ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সদস্য ও রুপালী ব্যাংকের এসপিও মো. রুহুল মোমিন,ঢাকা বিশ^বিদ্যালয়ের সহকারী গ্রস্থাগারিক ডা. মোঃ আবুল বাশার,এ এস এম সায়েম,অভিভাবক সুমিত্রা রায়,কালিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা গীতশ্রী রায়,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,সহ সভাপতি সামছুল আবেদীন রাজন,সহ সভাপতি অমিয় মৈত্র,জেলা যুবলীগ নেতা পাভেল আহমদ,সদর উপজেলা চেয়ারম্যানের সিএ বিপ্লব তালুকদার প্রমুখ।
সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান শাহারীয়ার বলেন,স্মরণকালের এই ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের বন্যার্ত ,মানুষজনের পাশে সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠান ও ব্যক্তি উদ্যোগে ত্রান সহায়তা প্রদান করা হয়েছে।

কিন্তু ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সদস্যরা বন্যায় শিক্ষার্থীদের বই খাতা কলম নষ্ট হয়েছে এমন গরীব মেধাবী শিক্ষার্থীদের নগদ আর্থিক অনুদান প্রদান করাটা শিক্ষার্থীদের জন্য সহায়ক বলে মনে করেন তিনি এজন্য সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সদস্যদের ধন্যবাদ জানান ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.