সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মীর শোয়েব আহমদ,জৈন্তাপুর::সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার লক্ষীপুর এলাকায় ৫ আগষ্ট শুক্রবার সকাল ৯ ঘটিকার সময় সিলেট-তামাবিল মহাসড়কে নিয়ন্ত্রন হারিয়ে পর্যটক বাহী একটি প্রাইভেট কার দূর্ঘটনায় কবলিত হয়। সিলেট হতে ছেড়ে আসা প্রাইভেট কারটি পর্যটন নগরী জাফলং যাচ্ছিল।

পথিমধ্যে সিলেট তামাবিল মহা সড়কের জৈন্তাপুর উপজেলার লক্ষীপুর এলাকায় পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে ঢাকা-মেট্রো-গ-৩৫-৩১৯৭ কারটি রাংপানি নদীতে পড়ে যায়। ঘটনাস্থলে ১শিশু নিহত, সিলেট যাওয়ার পথে শিশুটি বাবাও মৃত্যুও কুলে ডলে পড়ে। আহত হয়েছেন আরো ৩ জন।
নিহতরা হলেন নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের আলা উদ্দিনের ছেলে রুবেল নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের আলা উদ্দিনের ছেলে রুবেল মিয়া (৩৫)ও তার শিশু কন্যা রাহি আক্তার আদরী (০.৪০)দিন। আহতরা হলেন নিহত রুবেলের স্ত্রী কাজল (৩০), নরসিংদী সদর থানার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল (৪৮) এবং তার স্ত্রী আনিকা (৩০)।
ঘটনার পর পর স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে ৷ কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করে এবং আহতদের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদেরকে দ্রুত সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ গোলাম দস্তগীর আহমেদ বলেন, দূর্ঘটনায় ১শিশু সহ দুই জনের মৃত্যু হয়েছে, শিশুটির মা সহ আর ৩ জন গুরুতর আহত হয়েছেন। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। আহতদের সিলেট এমএ জি ওসমানি হাসপাতালে প্রেরন করি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.