সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মীর শোয়েব আহমদ,জৈন্তাপুর::সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার লক্ষীপুর এলাকায় ৫ আগষ্ট শুক্রবার সকাল ৯ ঘটিকার সময় সিলেট-তামাবিল মহাসড়কে নিয়ন্ত্রন হারিয়ে পর্যটক বাহী একটি প্রাইভেট কার দূর্ঘটনায় কবলিত হয়। সিলেট হতে ছেড়ে আসা প্রাইভেট কারটি পর্যটন নগরী জাফলং যাচ্ছিল।

পথিমধ্যে সিলেট তামাবিল মহা সড়কের জৈন্তাপুর উপজেলার লক্ষীপুর এলাকায় পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে ঢাকা-মেট্রো-গ-৩৫-৩১৯৭ কারটি রাংপানি নদীতে পড়ে যায়। ঘটনাস্থলে ১শিশু নিহত, সিলেট যাওয়ার পথে শিশুটি বাবাও মৃত্যুও কুলে ডলে পড়ে। আহত হয়েছেন আরো ৩ জন।
নিহতরা হলেন নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের আলা উদ্দিনের ছেলে রুবেল নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের আলা উদ্দিনের ছেলে রুবেল মিয়া (৩৫)ও তার শিশু কন্যা রাহি আক্তার আদরী (০.৪০)দিন। আহতরা হলেন নিহত রুবেলের স্ত্রী কাজল (৩০), নরসিংদী সদর থানার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল (৪৮) এবং তার স্ত্রী আনিকা (৩০)।
ঘটনার পর পর স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে ৷ কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করে এবং আহতদের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদেরকে দ্রুত সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ গোলাম দস্তগীর আহমেদ বলেন, দূর্ঘটনায় ১শিশু সহ দুই জনের মৃত্যু হয়েছে, শিশুটির মা সহ আর ৩ জন গুরুতর আহত হয়েছেন। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। আহতদের সিলেট এমএ জি ওসমানি হাসপাতালে প্রেরন করি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.