সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রে জেনারেটর প্রদান

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল বলেছেন, প্রবাসীরা দেশের স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে বিভিন্ন দুর্যোগে যে সহযোগিতা করে মানবিকতা দেখান তাতে আমরা উৎসাহিত অনুপ্রাণিত হই তাদের এই অবদান অনস্বীকার্য। মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রে যুক্তরাষ্ট্র প্রবাসী মো. অলিউর রহমান প্রদত্ত জেনারেটর গ্রহণকালে তিনি একথা বলেন।

(৭ আগস্ট) রোববার দুপুরে রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট অফিসে মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের জন্য একটি জেনারেটর প্রদান করা হয়।

যুক্তরাষ্ট্র প্রবাসী অলিউর রহমানের পক্ষ থেকে আইএফআইসি ব্যাংক আম্বরখানা শাখার ব্যবস্থাপক আব্দুল  মুমিন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিলের কাছে হস্তান্তর করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কার্যনির্বাহী সদস্য সোয়েব আহমদ, মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের ইনচার্জ  ডাঃ আবু সালেহ খান, আজীবন সদস্য সাংবাদিক আব্দুল বাতিন ফয়ছল, সিলেট ইউনিটের প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও সাবেক যুব প্রধান  মো নাজিম খাঁন, রক্ত কেন্দ্রের অফিস সহকারী শফি আহমেদ। উল্লেখ্য, যুক্তরাষ্ট্র প্রবাসী মো. অলিউর রহমানের মাতা মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রে রক্ত গ্রহণকালে বিদ্যুৎ বিভ্রাট এর কারণে রক্ত পরিসঞ্জালন দেরি হওয়ায় মানুষের কষ্ট লাগবে তিনি এই জেনারেটরটি দান করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.