সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

জ্বালানি তেলসহ সকল পণ্যের দাম কমানোর দাবিতে সুনামগঞ্জে কমিউনিষ্টপার্টির মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি::দাম কমাও জান বাঁচাও’ প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি’র) সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়েছে।
সোমবার দুপুরে পৌর শহরের আলফাত স্কয়ার ট্রাফিক পয়েন্টে সার, জ্বালানি তেল সহ সকল পণ্যের দাম কমানোর দাবিতে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাড. এনাম আহমেদ এর সভাপতিত্বে ও ‘সংগঠনের সাধারণ সম্পাদক জালাল সুমন’র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি’র সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি ও প্রভাষক চিত্তরঞ্জন তালুকদার, কৃষক নেতা বদরুল আহমেদ প্রমুখ।
বক্তারা বলেন, জনগণের প্রতি স্টিম রোলার চালাবেন না। অবিলম্বে জ্বালানি তেলের দাম কমান। ডিজেল-কেরসিনের উপর বাজারের সকল পণ্যের মূল্য নির্ভর করে। জ্বালানি তেলের দাম বৃদ্ধির চাপ সাধারন মানুষের উপর পড়ে। কারণ প্রতিটা জিনিসের পরিবহন খরচ লাগে। শিল্পকারখানা চালাতে গেলে ডিজেল-কেরসিন লাগে। এই কারণে যে জিনিসের দাম ১০০ টাকা তা ১৫০ টাকায় পৌঁছে যাবে। এই উদাহরন আগামী ২-৩ দিনের মধ্যে পাবেন দেশবাসী।
সরকারকে উদ্দেশ্যে বক্তারা আরও বলেন, অবিলম্বে আপনারা যদি ডিজেল, কেরসিন ও সারের দাম না কমান তাহলে জনগণ আর দর্শক গ্যালারিতে থাকবে না, জনগণ রাস্তায় নেমে আসবে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.