সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধি::প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে । এখন বিদ্যুৎ একটু কম পেলেও মাস খানেক পরই সব ঠিক হয়ে যাবে। মন্ত্রী বললেন, অর্থের ঘাটতিতে পড়ায় এই সময়ে আমরা কিছুটা অসুবিধায় আছি। এই সমস্যা আমাদের তৈরি নয়, অন্য রাস্ট্রের তৈরি সমস্যা আমাদের উপর এসে পড়েছে। ধৈর্য্য ধারণ করতে, সবকিছু ঠিক হয়ে যাবে।
মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার এফআইভিডিবি হলে স্বেচ্ছাদীন তহবিল থেকে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদানের সময় এসব কথা বলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। তিনি আরও বলেন, বন্যায় যাদের ক্ষতি হয়েছে, তাদের কষ্ট দূর করার জন্য সরকার চেষ্টা করেছে, আরও করবে। সরকার কষ্টে থাকা মানুষের সঙ্গে আছে। জমি ভিটাহীন মানুষদের দুই শতক জায়গাসহ ঘর দেবার শেখা হাসিনার এমন উদ্যোগ আগে কোন সরকার নেই নি উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী চান দেশের সকল মানুষ শান্তিতে থাকুক। পরিকল্পনা মন্ত্রী বলেন, এইবারের বন্যায় গরীবের কষ্ট হয়েছে বেশি। কাঁচাঘর
বাড়ী ভেসে গেছে। সরকার তাদের সহায়তা করছে, আরও করবো। সরকারকে একটু সময় দেয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন, ‘শেখ হাসিনার সরকার গরীবের সরকার। উপস্থিত লোকজনকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনারা ভোট দিয়েছেন, এজন্য গরীবের সরকার ক্ষমতায় আছে। আবারও ভোট দেয়ার সময় আসবে,গরীবের কাজ করে যারা তাদেরকেই ভোট দেবার আহ্বান জানান তিনি।
আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আনোয়ারুজ্জামান, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব আবুল হাসনাত সহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এসময় উপজেলার ৪২৮ জনের মাঝে ১২৫০ টাকা করে ৫ লক্ষ ৩৫ হাজার টাকা বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.