সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

জৈন্তাপুরে প্রবাসী পরিবারের উপড় হামলার প্রধান আসামী গ্রেফতার

মীর মোঃ শোয়েব আহমদ, জৈন্তাপুর::সিলেটের জৈন্তাপুরে কৃষকের বেশে জমি সংক্রান্ত বিরোধের জেরে দায়ের করা মামলার প্রধান আসামী জহির আলী (৫০)-কে গ্রেফতার করেছে পুলিশ আদালতে প্রেরণ করেছে।
মঙ্গলবার (৯ আগস্ট) সকালে উপজেলার নিজপাট ইউপির লক্ষীপ্রসাদ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।পুলিশ জানায়- বিগত ২৬ জুলাই জৈন্তাপুর উপজেলার লক্ষীপ্রসাদ গ্রামে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে হামলার ঘটনা ঘটে। হামলায় উভয় পক্ষের কয়েকজন আহত হন। এ ঘটনায় একপক্ষের দায়ের করা মামলায় প্রধান আসামীকে মঙ্গলবার সকাল ১০টায় কৃষক বেশে কাজের সন্ধানে গিয়ে জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউপির লক্ষীপ্রসাদ গ্রাম হতে এক পক্ষের দায়ের করা মামলার প্রধান আসামী লক্ষীপ্রসাদ গ্রামের মৃত মোবারক আলীর ছেলে জহির আলী (৫০)-কে গ্রেফতার করে পুলিশ।
আটক ও আদালতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ। তিনি বলেন- আমরা এ পক্ষের দায়ের করা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছি। এ মামলার অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। এদিকে অল্প সময়ের ভিতর দৃত আসামীকে আটক করায় প্রবাসীদের মনে শান্তি ফিরে এসেছে, প্রবাসীরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জৈন্তাপুর মডেল থানার প্রতি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.