সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

জৈন্তাপুরে প্রবাসী পরিবারের উপড় হামলার প্রধান আসামী গ্রেফতার

মীর মোঃ শোয়েব আহমদ, জৈন্তাপুর::সিলেটের জৈন্তাপুরে কৃষকের বেশে জমি সংক্রান্ত বিরোধের জেরে দায়ের করা মামলার প্রধান আসামী জহির আলী (৫০)-কে গ্রেফতার করেছে পুলিশ আদালতে প্রেরণ করেছে।
মঙ্গলবার (৯ আগস্ট) সকালে উপজেলার নিজপাট ইউপির লক্ষীপ্রসাদ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।পুলিশ জানায়- বিগত ২৬ জুলাই জৈন্তাপুর উপজেলার লক্ষীপ্রসাদ গ্রামে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে হামলার ঘটনা ঘটে। হামলায় উভয় পক্ষের কয়েকজন আহত হন। এ ঘটনায় একপক্ষের দায়ের করা মামলায় প্রধান আসামীকে মঙ্গলবার সকাল ১০টায় কৃষক বেশে কাজের সন্ধানে গিয়ে জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউপির লক্ষীপ্রসাদ গ্রাম হতে এক পক্ষের দায়ের করা মামলার প্রধান আসামী লক্ষীপ্রসাদ গ্রামের মৃত মোবারক আলীর ছেলে জহির আলী (৫০)-কে গ্রেফতার করে পুলিশ।
আটক ও আদালতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ। তিনি বলেন- আমরা এ পক্ষের দায়ের করা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছি। এ মামলার অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। এদিকে অল্প সময়ের ভিতর দৃত আসামীকে আটক করায় প্রবাসীদের মনে শান্তি ফিরে এসেছে, প্রবাসীরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জৈন্তাপুর মডেল থানার প্রতি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.