সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

জামালগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::বাংলাদেশ কেটারেরস এন্ড প্রোপেশনাল এসোসিয়েশন এর উদ্যোগে সাম্প্রতিক কালে বন্যায় জামালগঞ্জে ক্ষতিগ্রস্থ ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুরে জামালগঞ্জ উপজেলার নতুন পাড়ায় কোভেন্ট্রি এন্ড ওয়ারউইকশায়ার “জরুরী অবস্থা বাংলাদেশ অনুদান” এর শ্লোগানে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন, সাচনা বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাসুক মিয়া,বিএসপিএ সদস্যদের মধ্যে সংগঠনের সহ-কোষক্ষ্য আলজার উদ্দিন, সমাজ সেবী মোঃ খালিছ মিয়া।
লন্ডনস্থ জহুরা রশিদ ট্রাষ্ট্রের চেয়ারম্যান প্রবাসী মোঃ সাইফুল ইসলাম ও জামালগঞ্জের বিশিষ্ট সমাজসেবী শাহ্ মোঃ শাহজাহান মিয়ার সার্বিক সহয়োগীতায় দরিদ্র মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জামালগঞ্জেন বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব মোঃ শফিক মিয়া, শামসুজ্জামান ধন মিয়া, জামালগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অঞ্জন পুরকায়স্থ ও সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ চৌধুরী প্রদীপ প্রমুখ। স্বেচ্ছাসেবীর দায়িত্ব পালন করে আঞ্চলিক মানবাধিকার সংগঠন সুপার সিক্সটিন এর গ্রæপ লিডার মেহেদী হাসান বাবর, আরিফ বাদশা, মোনায়েম হোসেন সহ সুপার সিক্সটিন গ্রুপের সদস্যবৃন্দ। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ২০ কেজি চাল, ২ লিটার সয়াবিন তেল, ডাল, লবন, আলু, পিয়াজ, রসুন, গায়ে মাখার সাবান।
উপস্থিত বক্তারা সংক্ষিপ্ত বকবতব্যে বলেন, সাম্প্রতিককালে বন্যায় সুনামগঞ্জ ও জামালগঞ্জে ভয়াবহ ক্ষতি হয়েছে। বন্যার্তদের সহযোগিতায় তাদের ক্ষতি পুষিয়ে নেওয়ার জন্য সরকার সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়েছে। সরকারী সহায়তার পাশাপাশি বেসরকারি সেবামূলক সংগঠন, দেশ ও প্রবাসের সংগঠনগুলো বিশেষ সহায়তার হাত বাড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আজকে যে ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে তার ভূয়শী প্রশংসা করেন। বক্তারা সরকারের পাশাপাশি ভবিষ্যতে হাওর এলাকায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিভিন্ন সেবামুলক সংগঠনকে সহযোগিতা কার্যক্রম অব্যহত রাখতে আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.