সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

ফরিদ উদ্দিন পিপিএমকে মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলার সংবর্ধনা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা পুলিশ সুপার মোহম্মদ ফরিদ উদ্দিন পিপিএম (এডিশনাল ডিআইজি)-কে বিদায় সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ড এর নেতৃবৃন্দ। বুধবার (১০ আগস্ট) বিকেলে মাছিমপুরস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হলরুমে তাকে এই সম্মাননা প্রদান করা হয়।
সংবর্ধনাকালে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ পুলিশ আমাদের গর্ব ও অহংকার। পুলিশ বিভাগসহ অন্যান্য পর্ষদে নিষ্ঠাবান, আদর্শবান, ন্যায় পরায়ন, ঘুষ দুর্নীতি মুক্ত জনবান্ধব হিসেবে অগনিত ব্যক্তি রয়েছে। তাদের আচরণ দেখে এমনিতেই তাদের প্রতি মানুষের শ্রদ্ধার কমতি থাকে না। বক্তারা তার সুন্দর আগামীর জন্য শুভ কামনা জানান।
সিলেট জেলা ইউনিট এর কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল এর সভাপতিত্বে ও সাংস্কৃতিক কমান্ডের আহবায়ক আংশুমান দত্ত অঞ্জন এর সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পুলিশ সুপার মোহম্মদ ফরিদ উদ্দিন পিপিএম (এডিশনাল ডিআইজি)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল হক, কানাইঘাট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজমুল হক, সদরের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রইছ আলী, সিলেট মহানগরের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা ইউনিট এর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আক্রাম আলী, বীর মুক্তিযোদ্ধা পান্না লাল রায়, ৭১ এর ঘাতক দালার নির্মুল কমিটি সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক এডভোকেট সবুজ, সন্তান কমান্ডের আহবায়ক মনোজ কপালী মিন্টু, যুগ্ম আহবায়ক জাকারিয়া চৌধুরী জাকি, সদস্য সচিব এম এইচ পাভেজ বিশ্বাস, সদস্য ডিপজল পাত্র।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৭১ এর ঘাতক দালাল নিমুল কমিটি মহানগরের কিশোর কুমার কর, মনোরঞ্জন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী পরিবারের পক্ষে কাবুল আহমদ শাহ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.