সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

নবীগঞ্জে ৩ টি ফিলিং ষ্টেশনকে মোবাইল কোর্টে জরিমানা

নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা::নবীগঞ্জ উপজেলার দেবপাড়া,গজনাইপুর ও পানিউমদা ৩টি ইউনিয়নে অবস্থিত ফিলিং স্টেশনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এসময় ডিজেল, অকটেন পরিমাপে কম দেয়ার( প্রতি ১০ লিটারে ১২০ মিলিলিটার কম) অপরাধে ‘ওজন ও মানদন্ড আইন, ২০১৮ এর ৪৬, ৪৮ ধারা মোতাবেক রশিদ ফিলিং স্টেশনকে ১০ হাজার টাকা, স্টোরেজ ট্যাংক এর লাইসেন্স এর নবায়ন না থাকায় নাঈমা ফিলিং স্টেশন ও সুরমা ফিলিং স্টেশন দুটিকে ৫ হাজার হাজার করে সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

গতকাল বুধবারবদুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ। প্রসিকিসন দাখিল করেন বিএসটিআইয় কর্মকর্তা মাসুদ রানা।

এসময় এএস আই লোকেশ চন্দ্র দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম সার্বিক সহযোগিতা করে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ সত্যতা নিশ্চিত করে বলেন রশিদ ফিলিং স্টেশন কে দ্রুত কারিগরি ত্রুটি সারানোর জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। এক্ষেত্রে বিএসটিআইয়ের কর্মকর্তা সহায়তা ও মনিটরিং করবেন বলেও তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.