সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান

সুনামগঞ্জ প্রতিনিধি::সদ্য এডিশন্যাল ডি আই জি পদে পদোন্নতিপ্রাপ্ত সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান(বিপিএম)কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার রাত সাড়ে ৮টায় সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে সংবর্ধনা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ৫ শতাধিক শ্রমিক অংশগ্রহন করেন।
সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি সোহেল আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনোয়ার মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদ্য এডিশন্যাল ডি আই জি পদে পদোন্নতিপ্রাপ্ত সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান(বিপিএম)। এছাড়া ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আহমদ নুর,সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী,ট্রাফিক ইন্সপেক্টর মহিবুল ইসলাম,সাংবাদিক লতিফুর রহমান রাজু, জেলা ইজিবাইক মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের সিনিয়র সহ সভাপতি জাহের আলী,সহ সভাপতি মোছাদ্দেক আলী বাবলু,আব্দুল আউয়াল,যুগ্ম সাধারন সম্পাদক নবীনুর মিয়া,হাফিজুর মিয়া,সাংগঠনিক সম্পাদক শোযেব আহমদ,দপ্তর সম্পাদক আদিল মিয়া,কার্যকরী সদস্য শফিক মিয়া,বিশ^জিৎ,আতাউর রহমান,টিপু মিয়া,আলম মিয়া,আবুল মিয়া,রেজুয়ান চৌধুরী,রহিম মিয়া,শাহীনুর,শিব্বীর আল হাসান,সাজ্জাদ মিয়া প্রমুখ।
সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান(বিপিএম) সুনামগঞ্জবাসীকে তার কার্যকালে চলতে গিয়ে কোনপ্রকার ভূলক্রুটি হয়ে থাকলে এরজন্য দুঃখ প্রকাশ করে বলেছেন,সুনামগঞ্জের মানুষ সাম্প্রদায়িকতার উধের্ব থেকে সকল ধর্মের মানুষের মাঝে সম্প্রীতির মিলবন্ধন রয়েছে যা দেশের অন্যান্য জেলায় দেখা যায়নি। তিনি বলেন এই জেলার মানুষ অতিথি প্ররায়ন তিনি দেশের যেকোন প্রান্তে থাকেন না কেন সুনামগঞ্জের মানুষের ভালবাসাকে স্মরণ রাখার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি সোহেল আহমদের বক্তব্যের সাথে একমত পোষন করে বলেন,আসলেই কৃষি নির্ভর এই জেলায় কোন ইন্ডাষ্ট্রিজ গড়ে না উঠায় এখানকার বিশাল একটি শ্রমিক শ্রেণী যারা ইজিবাইক চালিয়ে জীবন জীবিকা নির্বাহ করে আসছেন। এই করোনাকালীন সময়টাতে ইজিবাইক চালানোতে কিছুটা বিধি নিষেধ থাকলেও আমি হাইকোর্টের আদেশ মেনেন এই শ্রমিকরা যেন কর্মহীন না হয় সেদিকে খেয়াল রেখে তাদের পরিবার পরিজনের রুটি রোজাগারের ব্যবস্থা বহাল রাখার চেষ্টা করেছি বলে উল্লেখ করেন। তাকে এই বিদায় বেলা সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ কর্তৃক সংবর্ধনা প্রদান করায় সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের ধন্যবাদ জানান।
পরে সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের পক্ষে সংগঠনের সভাপতি সোহের আহমদ মানপত্র পাঠ করে এবং সংবর্ধিত অতিতিকে ক্রেষ্ট প্রদান করা হয।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.