সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

সিলেটে ৩ নং বারের তৃতীয় তলার ঢালাই সম্পন্ন

সিলেটেপোস্ট ডেস্ক::সিলেট জেলা আইনজীবী সমিতির তিন নম্বর বারের তৃতীয় তলার ঢালাই শেষ হয়েছে। শুক্রবার এর তৃতীয় তলার ছাদ ঢালাই সম্পন্ন হয়। ঢালাই কার্যক্রম পরিদর্শন করেন আইনজীবী সমিতির সভাপতি শামসুল হক সাহেব ও সেক্রেটারি মাহফুজুর রহমান প্রমুখ।

তৃতীয় ও চতুর্থ তলার কাজ চলছে মমতা কনস্ট্রাকশনের অধীনে। কয়েকদিনের মধ্যে চতুর্থ তলার ঢালাই কাজের প্রস্তুতি শুরু হবে জানিয়েছেন সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান।

 

ঢালাই কাজের শুরুতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার জীবন আলম হাওলাদার ও ইঞ্জিনিয়ার রাজু আহমেদ চৌধুরী প্রমুখ।

 

মমতা কনস্ট্রাকশন পূণ্যভূমি সিলেটের একটি অতি আধুনিক ও পুরনো নির্মাণ প্রতিষ্ঠান, সফলতার সাথে সারা বাংলাদেশে মমতা কনস্ট্রাকশন নির্মাণ কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। কাজের গুনগত মান নিয়েও সন্তুষ্ট আইনজীবী সমিতি।

সংশ্লিষ্টরা জানান, ৩ নং বারের কাজ শেষ হলে সিলেটের আইনজীবী ও সেবাপ্রদান কার্যক্রম আরো সুন্দর হবে। আইনজীবী ও মক্কেলরা বড় পরিসরে সেবা প্রদান ও সেবা গ্রহণ করতে স্বাচ্ছন্দ্য পাবেন।

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.