সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

সিলেটে নাজমিন হত্যা মামলার প্রধান আসামি নাঈম গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের গৃহবধু নাজমিন আক্তার হত্যা মামলার প্রধান আসামি নাঈম উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোররাতে সিলেট নগরীর পাঠানটুলা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এদিকে- গ্রেপ্তারের পর গতকাল বিকেলে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা জানিয়েছেন- ভোররাতে পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করতে পাঠানটুলা এলাকায় অভিযান চালায়। এ সময় ওই এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে জানান তিনি।
গত ৩০ শে মে সিলেট শহরতলী মইয়ার চর এলাকার স্বামীর বাড়ি থেকে নাজমিনের লাশ উদ্ধার করেছিলো পুলিশ। এ ঘটনায় নাজমিনের পিতা আব্দুস সাত্তার বাদি হয়ে নাজমিনের স্বামী নাঈম উদ্দিন, ভাসুর ফরহাদ উদ্দিন, দেবর নাসিম উদ্দিন, নাহিদ উদ্দিন, শশুর সাইফউদ্দিন, শাশুরী রেহেনা বেগম, খালা শাশুরী রুমি বেগমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
এদিকে- মামলা দায়েরের পর পলাতক ছিলো আসামিরা। শনিবার ভোররাতে প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামিরা এখনো পলাতক রয়েছে। নাজমিনের লাশ উদ্ধারের পর পরিবার সহ এলাকার মানুষ নাজমিনকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন। হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে তারা জালালাবাদ থানা এলাকায় এবং সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
নিহত নাজমিনের পিতা আব্দুস সাত্তার অভিযোগ করেছেন- ‘লাশ উদ্ধারের পরপরই পুলিশ ঘটনাটিকে আত্মহত্যা বলে চাপিয়ে দেওয়ার চেষ্টা করে। পরে পারিপার্শ্বিক অবস্থার প্রেক্ষিতে হত্যা মামলা গ্রহন করলেও আসামি গ্রেপ্তারে গড়িমসি করছিলো।’ তিনি দাবি জানিয়ে বলেন- ‘গ্রেপ্তারকৃত নাঈমকে রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।’

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.