সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২

মীর আমান মিয়া লুমান, ছাতক(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে অটোরিকসা সিরিয়েলকে কেন্দ্র করে গ্রামবাসীর দু`পক্ষের মধ্যে দেশী অস্ত্র নিয়ে ঘন্টাব্যাপি ধাওয়া পাল্টা ও মুখামুখি সংঘষের ঘটনায় মহিলাসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন। ১৩ আগস্ট রাতে উপজেলার পৌর শহরের চরেরবন্দ গ্রামের এ সংঘষে ঘটনা ঘটে। এ সংঘর্ষের খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছেন এবং দু`পক্ষের ১২জন ব্যক্তিকে আটক করেছে। আটককৃতরা হলেন, জাকির হোসেন, আনোয়ার মিয়া, মাহমুদ, কবির হোসেন, নাজির হোসেন, গোলাম রব্বানী, মিজানুর রহমান, এমরান হোসেন, সরদাগর আলী, শফিউল ইসলাম, আজিজুর রহমান ও সুন্দর আলীকে আটক করেছে পুলিশ। ১৪ আগস্ট সকালে থানা থেকে আদালতে চালান করা হয়।

জানাযায়, দুজন অটোরিকসা চালকদের মধ্যে সিরিয়াল নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনার বিরোধে জের ধরে গ্রামবাসীর দু পক্ষের উপজেলার পৌর শহরের চরেরবন্দ গ্রামের সাবেক পৌর কমিশনার নওশাদ মিয়া ও একই গ্রামে বাগাই মিয়ার পক্ষের মধ্যে রাত ৮টা থেকে ৯টা এক ঘন্টা ব্যাপি দেশি অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ও মুখামুখি সংঘর্ষ বাধে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে মহিলাসহ অর্ধ শতাধিক লোক আহত হন।এ খবর পেয়ে ওসি মাহবুবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে পুলিশ লাঠি চার্জ করে দু`পক্ষের ১২ জন ব্যক্তিকে আটক করেছে। আহতদের মধ্যে আশংকাজনক রাহেনা বেগম, তোলা মিয়া, দেলোয়ার হোসেন, আমির হোসেন, সিরাজুল ইসলাম, রত্না বেগম ,সামছুল হক, তাছলিমা বেগম, জয়মালা বেগম, গোলাপ মিয়া, হোসাইন আহমদ, জুবায়ের আহমদ, মানিক মিয়া, শাহানারা বেগম, খোয়াজ আলী, কামাল আহমদ, জুয়েল মিয়া, সুরুজ আলী, আরব আলীসহ ২০জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভতি করা হয়েছে। বাকীদের ছাতক ও কৈতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এব্যাপারে অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটো রিক্সার সিরিয়েল নিয়ে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সংঘর্ষের ঘটনায় জড়িতদের পুলিশ তাৎক্ষনিক আটক করে গত রোববার সকালে আদালতে প্রেরন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে ও ঘটনাস্থলে পুলিশ টহল জোরদার রাখা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.