সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

আমরা আজ মৃত্যু উপত্যকায় দাড়িয়ে রয়েছি : মিফতাহ্ সিদ্দিকী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেছেন, আজ আমরা মৃত্যু উপত্যকায় দাঁড়িয়ে রয়েছি। আমাদের নূন্যতম অধিকারের কথা বললে গুম, খুন, হামলা মামলা করা হচ্ছে। বিদ্যুতের দূর্নীতির বিরুদ্ধে আন্দোলনে অংশ নেওয়ায় প্রকাশ্য দিবালোকে ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে গুলি করে হত্যা করা হয়েছে। গুম করা হয়েছে সিলেটের কৃতিসন্তান এম ইলিয়াস আলী, দিনার, জুনেদ, আনসারসহ প্রায় ৬০০ নেতাকর্মীকে।
বিগত অবৈধ তত্তাবধায়ক সরকার থেকে এই সরকার পর্যন্ত জিয়া পরিবারের উপরে অমানুষিক নির্যাতন করা হয়েছে। সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছে। তারেক রহমানকে নির্যাতন ও ফুট-ফরমায়েশী সাজা দিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। অমানুষিক নির্যাতন করা হয়েছে আরাফাত রহমান কোকোকে। এই নির্যাতনের কারণে অকালে আরাফাত রহমান কোকো মৃত্যুবরন করেছেন। আজ তাঁর ৫৩ তম জন্ম দিন উপলক্ষে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।
রোববার বিকেলে তিনি আরাফাত রহমান কোকোর ৫৩তম জন্ম দিন উপলক্ষে সিলেট নগরীর ২৫ নং ওয়ার্ডে ইউ কে জাসাসের সহযোগিতায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট সিটি কর্পোরেশন ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র এবং মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক রোকসানা বেগম শাহনাজ এর সভাপতিত্বে ২৫নং ওয়ার্ডের বিএনপি নেতা সেলিম আহমদ এর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক সালেহ আহমদ খসরু।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর জাসাসের সিনিয়র যুগ্ম আহবায়ক ইফতেখার আহমদ বিপুল, সদস্য সচিব রাসেল আহমদ রানা, মহানগর বিএনপির নেতা মনজুর হোসেন মজনু, ২৫নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটির সদস্য নজিবুর রহমান বেলাল, ইকবাল কামাল, বাচ্চু মিয়া, জাবেদুল ইসলাম দিদার, মোসাহিদ আলী, ২৬ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম এ মান্নান, গোলাম কিবরিয়া আবির, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য কাওসার হোসেন রকি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রোয়াব মিয়া, বাদশা আহমদ, নুনু মিয়া, সুলেমান হোসেন সুমন, আলাউর রহমান রুমন, আশিক আলী, সিরাজ মিয়া, সেলিম আহমদ, ২৫নং ওয়ার্ড যুবদলের আহবায়ক মেহরাব হোসেন রাজু, সুহেল আহমদ, সারোয়ার হোসেন সজীব প্রমুখ। বিজ্ঞপ্তি
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.