সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

জনতা ব্যাংক সাধারণ মানুষের আস্থার জায়গায় পরিণত হয়েছে-মোঃ আব্দুল ওয়াদুদ

সিলেটপোস্ট ডেস্ক::জনতা ব্যাংকের বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ বলেছেন, জনতা ব্যাংক সাধারণ মানুষের ব্যাংক। এ ব্যাংক  আন্তরিকতা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে গ্রাহকের মধ্যে সেবা দিয়ে যাচ্ছে। এ অঞ্চলের মানুষরা যাতে আরো বেশি করে সত্যিকার সেবা নিতে পারেন, সেজন্য নতুনভাবে সম্প্রসারিত আঙ্গিকে ভাদেশ্বর শাখাকে সাজানো হয়েছে। আশা করি, জনতা ব্যাংকের এ কর্মসূচি বৃহত্তর ভাদেশ্বর বা গোলাপগঞ্জের আর্থ-সামাজিক উন্নয়নে গভীরভাবে ভূমিকা রাখবে। এ ব্যাংকের কর্মনিষ্ঠ উদ্যোগ সাধারণ মানুষের আস্থার জায়গায় পরিণত করেছে।
জনতা ব্যাংক লিমিটেড-এর গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর শাখার নতুন ভবনে স্থানান্তর উপলক্ষ্যে  গ্রাহকদেরকে  নিয়ে একটি প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গত বৃহস্পতিবার গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের মোকাম বাজারের তোতা মিয়া সুপার মার্কেটে  ভাদেশ্বর শাখার প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।  অত্যন্ত মনোরম ও নান্দনিক পরিবেশে আয়োজিত এ সমাবেশে সম্মানিত অতিথি হিসেবে হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মুহাম্মদ নুরুল মোস্তফা, এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক মুহাম্মদ এহতেশাম জলিল।
আধুনিক সুযোগ-সুবিধা প্রদান এবং গ্রাহকদের কাছে সুন্দরভাবে সেবা পৌঁছিয়ে দেওয়ার প্রত্যয় নিয়ে উদ্বোধিত নতুন ভবনে   ব্যাংকের এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক লিমিটেড-এর ম্যানেজার জয়নাল আবেদীন, জনতা ব্যাংক লিমিটেড, ঢাকাদক্ষিণ শাখার ম্যানেজার বদরুল আলম, ভাদেশ্বর শাখার ম্যানেজার মোঃ সালাহ উদ্দিন, এস আই বি এল ব্যাংকের ম্যানেজার আরাফাত আহমেদ চৌধুরী, ব্যবসায়ী সালেহ আহমদ, গ্রাহক জিতেন্দ্র দাস জিতু। এছাড়া এ অনুষ্ঠানে অসংখ্য গ্রাহক ছাড়াও বিশিষ্ট ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শেষে  অত্যন্ত আধুনিকায়িত পরিবেশে জনতা ব্যাংকের নতুন ভবনে শাখার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানের অতিথিবৃন্দ এ ব্যাপারে মন্তব্য প্রকাশ করে বলেন, জনতা ব্যাংকের নতুন ভবনে শাখার আধুনিক যন্ত্রপাতি এবং সকল সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে গ্রাহকরা আরো বেশি এ ব্যাংকের সাথে লেনদেনে আগ্রহী হবেন। নতুন ভবনে গ্রাহকদের সুবিধার উন্নতমানের সকল ব্যবস্থা করা হয়। এছাড়া শাখাকে নান্দনিক করে তুলতেও সকল সুযোগকে উন্মোচিত করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.