সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

১৫ আগস্ট উপলক্ষে জকিগঞ্জ বিজিবি’র গরীব দুঃস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান 

মীর শোয়েব আহমদ, জৈন্তাপুর::স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় সিলেট জেলার গরীব দুঃস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়।
১৫ আগস্ট ২০২২ ইং তারিখে টুকের বাজার হাজি আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ে সিলেট জেলার গরীব দুঃস্থ ও অসহায় জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়। উক্ত মেডিকেল ক্যাম্পেইনে সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) এর মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোঃ নাজমুল হাসান এবং সিলেট সেক্টরের মেডিকেল অফিসার ডাঃ ফাহমিদা জাহান এর নেতৃত্বে একটি চিকিৎসক দল উক্ত এলাকায় চিকিৎসা সেবা প্রদান করেন। অদ্য ১১:০০ ঘটিকা হতে ১৫:০০ ঘটিকা পর্যন্ত পরিচালিত মেডিকেল ক্যাম্পেইনে আনুমানিক ৭০০ জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। অধিনায়ক জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর দিক নির্দেশনায় উপ অধিনায়ক মেজর মোঃ হাসান আরাফাত, পিএসসি উপস্থিত থেকে মেডিকেল ক্যাম্পেইন এর সার্বিক তদারকি করেন। এছাড়াও সিলেট সেক্টর কমান্ডার কর্নেল জি এইচ এম সেলিম হাসান, বিজিবিএম, পিএসসি, জি+ উক্ত মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন করেন। উক্ত সময়ে উপস্থিত ছিলেন জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল খোন্দকার মোঃ আসাদুন্নবী, পিএসসি। উক্ত মেডিকেল ক্যাম্পেইন চলাকালীন সিলেট জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিনিক মিডিয়া ও সাংবাদিক সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.