সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

সুনামগঞ্জে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাধ্যমে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা

সুনামগঞ্জ প্রতিনিধি::অসাম্প্রদায়িক চেতনার প্রাণ পুরুষ আমাদের অস্তিত্বের সারথি বাঙ্গালীর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট, সুনামগঞ্জ এর পক্ষ থেকে জেলার শ্রী শ্রী কালীবাড়ি নাট মন্দিরে প্রার্থনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সুনামগঞ্জ জেলার সহকারি প্রকল্প পরিচালক শ্রী রবীন আচার্য্যের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রী শ্রী সুনামগঞ্জ রামকৃষ্ণ আশ্রমের সভাপতি ও সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ শ্রী পরিমল কান্তি দে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমের সাধারন সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ শ্রী যোগেশ্বর দাস, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট বিমান কান্তি রায়, সাধারণ সম্পাদক বিমল বণিক, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এড. শ্রী বিশ্বজিত চক্রবর্তী, জন্মাষ্টমী উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট গৌরাঙ্গ পদ দাস, সার্বজনীন শ্রী শ্রী দুর্গাবাড়ি মন্দির কমিটির সভাপতি শ্রী বিকাশ চৌধুরী, সাধারণ সম্পাদক সুবিমল চক্রবর্তী চন্দন, শান্তিগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী জ্যোতিভুষণ তালুকদার, জেলার হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ এবং মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম সুনামগঞ্জ জেলার শিক্ষক-শিক্ষিকা ও অভিভাববৃন্দ প্রমূখ।
অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি প্রকৌশলী পি কে চৌধুরী । অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর জীবনের নানান সংগ্রাম ও আদর্শের কথা তুলে ধরেন এবং সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন সুদৃঢ় রাখার আহবান জানান। পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয় এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদত বরণকারী সকল শহিদের আত্মার শান্তি কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ প্রার্থনার মাধ্যমে পরিসমাপ্তি হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.