সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

বঙ্গবন্ধুর হত্যা- ইতিহাসের ঘৃণিত অধ্যায়-মোঃ আব্দুল ওয়াদুদ

সিলেটপোস্ট ডেস্ক::জনতা ব্যাংক সিলেট বিভাগীয় কার্যালযের মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের ইতিহাসের কিংবদন্তি ব্যক্তিত্ব। তাঁর সুযোগ্য নেতৃত্বেই বাংলাদেশ স্বাধীনতা ও বিজয় অর্জন করতে সক্ষম হয়। যুদ্ধবিধ্বস্ত দেশগঠনে বঙ্গবন্ধুর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। তাঁর হত্যাকা- ইতিহাসের ঘৃণিত অধ্যায়। সোনার বাংলাকে নিয়ে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন পূরণে আমাদেরকে নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে।
জনতা ব্যাংক, সিলেট বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বাষির্কীতে জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংকের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় শোকদিবস পালন করা হয়। শোকর‌্যালীর মাধ্যমে সিলেট জেলা প্রশাসকের কার্য্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে দিনটিকে মর্যাদার সাথে পালন করা হয়। সিলেট বিভাগীয় কার্যালয়-এর মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদের নেতৃত্বে এসকল কর্মসূচিতে অংশগ্রহণ করেন সিলেট বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মোঃ নূরুল মোস্তফা, এরিয়া অফিস, সিলেট এর উপমহাব্যবস্থাপক মুহাম্মদ এহতেশাম জলিল, সিলেট কর্পোরেট শাখার উপমহাব্যবস্থাপক মোঃ সাহাদত হোসেন সরকার,  ফরেন এক্সেঞ্জ কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক দেবাশীষ দেব, জিন্দাবাজার কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম, এরিয়া অফিস সিলেট-এর সহকারী মহাব্যবস্থাপক মাধব রাম পাল, বিভাগীয় কার্যালয়ের এসপিও শুভাশীষ চক্রবর্তী, শেখঘাট শাখার ব্যবস্থাপক তানভীর আহমদ শাকিল, সিলেট কর্পোরেট শাখার এসপিও ইমন চন্দ্র দাস, স্টেশন রোড শাখার ব্যবস্থাপক আব্দুল মতিন, তাজপুর শাখার ব্যবস্থাপক দিপংকর দেব, বিভাগীয় কার্যালয়ের এসপিও মো আব্দুর রহমান, পিও রাজিব কুমার মিত্র, বিভাগীয় কার্যালয়ের এসও মোঃ জিয়াউর রহমান, সিলেট কর্পোরেট শাখার এসও রুহুল আলম, ফরেন এক্সচেঞ্জ শাখার সিনিয়র অফিসার ফজলুর রহমান, স্বাধীনতা অফিসার্স পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আলম হোসেন, জনতা ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক মীর ইয়াকুত আলী দুলাল ও ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীগণ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.