সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির অবিস্মরণীয় নেতা-আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির অবিস্মরণীয় নেতা, স্বাধীনতার মহান স্থপতি; তাঁর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। কিন্তু ঘাতকেরা স্বাধীনতার মহানায়কের বুকে গুলি চালাতেও দ্বিধাবোধ করেনি। ঘাতকেরা ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের কাল রাতে জাতির জনককে স্ব-পরিবারে হত্যা করে। ফলে বাংলাদেশের অগ্রগতির ধারা মন্থর হয়ে যায়। কিন্তু জাতির জনকের সুযোগ্যা কন্যা বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ দূর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং আশা করছি তাঁর সুদক্ষ পরিচালনায় বাংলাদেশ একদিন জাতির জনকের স্বপ্নের সোনার বাংলায় পরিনত হবে।”
তিনি সোমবার হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং পথশিশুদের মধ্যে খাবার বিতরণ কালে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিনিয়র জেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল হক।

আলোচনা শেষে জাতির জনকের রুহের মাগফেরাত কামনা করে এবং তার পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল হামিদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো. মিনহাজুর রহমান, আলী হোসেন, সিরাজ উদ্দিন, সারওয়ার হোসেন, রুহুল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.