সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

আওয়ামীলীগ দেশকে শ্রীলঙ্কার দিকে ঠেলে দিচ্ছে-শেপী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা মহিলা দলের সভাপতি সালেহা কবির শেপী বলেছেন, নিশিরাতে জনগনের ভোটাধিকার হরণ করে জোরপূর্বক ক্ষমতা আঁকড়ে রাখা আওয়ামীলীগ গত ১৩ বছরে বার বার গনবিরোধী সিদ্ধান্ত নিচ্ছে। তারা এই সময়ে বার বার তেল, গ্যাস, বিদ্যুত সহ নিত্যপন্যের দাম বাড়িয়েছে। সবশেষে তেলের যে দাম বাড়িয়েছে তা নজিরবিহীন। নিত্যপন্যের বাজার আজ সাধারণ মানুষের হাতের নাগালের বাহিরে। জনগন আওয়ামীলীগকে ভোট দেয়নি, এজন্য তারা জনগনকে ভাতে মারতে চায়। তারা জনগনের মুখের ভাষা বুঝে না। প্রতিবাদ করলে রাজপথে নির্বিচারে হত্যকান্ড চালায়। এসব হত্যাকাণ্ড চালিয়ে ক্ষমতা টিকিয়ে রাখা যাবে না। আওয়ামীলীগ ভয়াবহ লুটপাট চালিয়ে দেশকে শ্রীলঙ্কার দিকে ঠেলে দিচ্ছে।
মঙ্গলবার বিকেলে সিলেট জেলা বিএনপির নির্দেশনায় ও জেলা মহিলা দলের উদ্যোগে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার এলাকায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে বন্যায় ক্ষতিগ্রস্থ নারী ও শিশুদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কামালবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী গুকজার আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও যুগ্ন সম্পাদক সুমন আহমদ বিপ্লবের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলোট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সুহেল ইবনে রাজা, জেলা বিএনপি নেতা এনামুল হক মাক্কু, জেলা মহিলা দলের সহ-দপ্তর সম্পাদক জাহরা আহাদ রুবিন, জেলা মহিলা দল নেত্রী চৌধুরী জান্নাত জামান।
এসময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা সোনা মিয়া, আব্দুল বাসিত, ফয়সল আহমদ, নুর আলী, শামসুদ্দিন শুভ, সৈয়দ সাইফুর রহমান, রৌসন আলী, আমির আলী, নুর হোসেন, শামীম আহমদ প্রমুখ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.