সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

নবীগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

বুলবুল আহমেদ, নবীগঞ্জ প্রতিনিধি::বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে গতকাল বুধবার বিকেল ৪টায় নবীগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃব্ন্দ।

বিক্ষোভ মিছিলটি নবীগঞ্জ শহরের জে, কে মডেল উচ্চ বিদ্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশের পরিচালনায় সমাবেশে অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান, সাবেক সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক আবু সিদ্দিক, যুগ্নসাধারন সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল, সহ যুগ্ন সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু,রিজভী আহমেদ খালেদ আরো অনেকেই উপস্থিত ছিলেন। এ সময় নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ জোরদারও লক্ষ করা যায়।

এছাড়াও উপজেলা ও প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন।

সমাবেশে বক্তারা ২০০৫ সালে ১৭ আগস্ট বিএনপি-জামাত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি আগামী ২০২৩ সালের সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.