সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

দোয়ারাবাজারে নানা নানীর সেবা করতে এসে ধর্ষণের শিকার কিশোরী 

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের দোয়ারাবাজারে  এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার  (১৩ আগস্ট )রাতে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে  এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৬ আগষ্ট ) তার বাবা থানায় মামলা দায়ের করেছেন।
অভিযুক্ত জাকির হোসেনে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের সাজেদ আলী ওরফে সাজই মিয়ার ছেলে।
মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে,দীর্ঘ দিন যাবৎ শারীরিক ভাবে কিশোরীর নানা নানী অসুস্থ থাকায় তাহাদেরকে দেখা – শোনা করার জন্য পরিবারের কোন লোক না থাকায় ওই কিশোরী (১৫) নিজ বাড়ি থেকে একমাস পূর্বে  উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে নানার বাড়িতে আসে। নানার বাড়ীর পাশে প্রয়োজনীয় কাজে রাস্তায় গেলে বখাটে  জাকির হোসেন  বিভিন্ন অশালীন কথা বার্তা বলে লজ্জায় তাহার খারাপ ব্যবহারটি কারো কাছে প্রকাশ করেন নাই।গত শনিবার  (১৩ আগস্ট )রাত নয়টার দিকে  অন্যান্য দিনের ন্যায় কিশোরীর  নানা ও নানী  সকলেই রাতের খাওয়া দাওয়া শেষ করে কিশোরী নানীর সাথে ঘুমাইয়া পড়ে। রাত অনুমান সাড়ে এগারোটার দিকে গোয়াল ঘরের দরজা খোলা ও গরুর লাফা লাফির শব্দ শুনে কিশোরী  ঘুম থেকে  জাগিয়া হাতে একটি টর্চ লাইট নিয়া গোয়াল ঘরের দরজার পাশে যাওয়ার পরেই বখাটে জাকির হোসেন কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর  সত্যতা নিশ্চিত করে জানান, সুনামগঞ্জ সদর হাসপাতালে কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে এক জনের নামে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.