সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পান না-পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধি::পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে আজকে আওয়ামীলীগ সরকারের পক্ষ থেকে ঢেউটিন দেওয়া হচ্ছে আগামীতে আরো দেওয়া হবে । আওয়ামী লীগ গরীবের সরকার। আওয়ামীলীগের শক্তি গ্রামেই সারা বাংলার মানুষ । তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পান না। তার কারণ আমরা যারা গ্রামগঞ্জে আছি শেখ মুজিবুর রহমানের জন্য কাজ করেছি, শেখ মুজিবুর রহমানের কন্যার জন্য কাজ করে যাবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে মায়া করেন আমরাও তাকে মায়া করি সম্মান করি।
বৃহস্পতিবার দুপুর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে পরিকল্পনামন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে ২৮৪ জনের মধ্যে ১৩৫০ টাকা করে বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এর আগে পরিকল্পনামন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত উপজেলার দুস্থ ও অসহায় ১৭৫ পরিবারের মধ্যে এক বান করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা বিতরণ এবং উপজেলা পরিষদের বাস্তবায়নে ১৪ লাখ ২৫ হাজার টাকা ব্যয়ে আনসার ভিডিপি ব্যারাক উদ্ধোধন করেন। এছাড়া মন্ত্রী ৪ কোটি ৩৩ লাখ ৩৫ হাজার টাকা ব্যয়ে উপজেলার মিরপুর ইউনিয়নের আমড়াতৈল থেকে নয়াবন্দর ভায়া শ্রীরামসী বাজারের রাস্তার নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাজেদুল ইসলাম,এ এস পি(সার্কেল) শশাংঙ্কর পাল,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিদ্দিক আহমেদ,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আকমল হোসেন ও সাধারন সম্পাদক রেজাউল করিম রেজু প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.