সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পান না-পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধি::পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে আজকে আওয়ামীলীগ সরকারের পক্ষ থেকে ঢেউটিন দেওয়া হচ্ছে আগামীতে আরো দেওয়া হবে । আওয়ামী লীগ গরীবের সরকার। আওয়ামীলীগের শক্তি গ্রামেই সারা বাংলার মানুষ । তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পান না। তার কারণ আমরা যারা গ্রামগঞ্জে আছি শেখ মুজিবুর রহমানের জন্য কাজ করেছি, শেখ মুজিবুর রহমানের কন্যার জন্য কাজ করে যাবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে মায়া করেন আমরাও তাকে মায়া করি সম্মান করি।
বৃহস্পতিবার দুপুর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে পরিকল্পনামন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে ২৮৪ জনের মধ্যে ১৩৫০ টাকা করে বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এর আগে পরিকল্পনামন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত উপজেলার দুস্থ ও অসহায় ১৭৫ পরিবারের মধ্যে এক বান করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা বিতরণ এবং উপজেলা পরিষদের বাস্তবায়নে ১৪ লাখ ২৫ হাজার টাকা ব্যয়ে আনসার ভিডিপি ব্যারাক উদ্ধোধন করেন। এছাড়া মন্ত্রী ৪ কোটি ৩৩ লাখ ৩৫ হাজার টাকা ব্যয়ে উপজেলার মিরপুর ইউনিয়নের আমড়াতৈল থেকে নয়াবন্দর ভায়া শ্রীরামসী বাজারের রাস্তার নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাজেদুল ইসলাম,এ এস পি(সার্কেল) শশাংঙ্কর পাল,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিদ্দিক আহমেদ,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আকমল হোসেন ও সাধারন সম্পাদক রেজাউল করিম রেজু প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.