সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের এক সদস্য গ্রেফতার:রেলওয়ের বুকিং সহকারী সাময়ীক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক বুলবুল আহমদ::টিকিট কাউন্টারের টিকিট সংকটকে কাজে লাগিয়ে একটি কালো কালোবাজারিদের কারণে যাত্রী সাধারণরা পড়েছেন মহা বিপাকে। কালোবাজারী সসদ্যরা নানান কৌশল অবলম্বন করে দ্বি-গুনের উপরে অনেক সময় যাত্রী সাধারণের কাছে টিকিট বিক্রয় করে হয়রানী করে আসছে। এরই দ্বারাবাহীকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন বেটালিয়ান র‍্যাব- ৯ সদর, সিলেটের একটি আবিযানিক দল গতকাল বুধবার সন্ধা সাড়ে ৭টার সময় এসএমপি সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন সিলেট রেলস্টেশন আন্তঃনগর টিকেট কাউন্ডারের সামন অভিযান পরিচালনা করে ট্রেনের টিকিট কালোবাজারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

আটকৃত ব্যাক্তি এসএমপির দক্ষিণ সুরাম থানার বরইকান্দি ইউনিয়নের (সুনামপুর) এলাকার খলিল মিয়ার পুত্র রুমেল আহমদ (৪০)। তার কাছ থেকে ২টি টিকিট উদ্ধার করা হয়।

র‍্যাব- ৯ সিলেট মিডিয়া অফিসার এসএমপি আফ-সান–আল-ইমন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান যে, সিলেট রেলস্টেশন এলাকার জুড়ে টিকিট কাউন্টারের টিকিট সংকটকে কাজে লাগিয়ে সঙ্গবদ্ধ কালোবাজারিরা যাত্রী সাধারণরকে হায়রানি করে আসছে। কালোবাজারী সদ্যসরা নানান কৌশল অবলম্বন করে দ্বীগুের উপর যাত্রী সাধারণের কাছে বিক্রয় করে আসছে। এরই দ্বারাবাহীকতায় অভিযান পরিচালনা করে তাকে গ্রফতার করা হয়। গ্রফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সিলেট রেলস্টেশনের বিকিং সহকারী মোঃ সুজন মিয়ার সংশ্লিষ্টতার প্রমান পাওয়ায় সিলেট রেওয়েকর্তৃপক্ষ মোঃ সুজন মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অসাধু কর্মকর্তা সুজনের বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানাযায়। এ চক্রের অন্যান্য সদস্য বা যেকোন ধরনের কালোবাজারির সাথে জড়িতদের র‍্যাব-৯ এর অভিযান অব্যাহত থাকবে।

 

পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করার জন্য গ্রেফতারকৃত কালোবাজারির বিরুদ্ধে ১৯৭৪ সানের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে সিলেট রেলওয়ে থানায় তাকে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.