সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

এদেশে কেউ না খেয়ে থাকতে হবে না-এমপি মিলাদ গাজী

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::
হবিগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। এদেশে কেউ না খেয়ে থাকতে হবে না। খাদ্যের দিক দিয়ে আমরা স্বয়ংসম্পূর্ণ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বর দেশ এখন উন্নয়নের রোল মডেল। তাই উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার সময় নবীগঞ্জ উপজেলা খাদ্য গুদামের সমানে ও সদর ইউনিয়নে ১৩৫ জন দুঃস্থ পরিবারের মধ্যে জনপ্রতি ৬০ কেজি করে ভিজিডির চাল বিতরণ করার সময় আলোচনা সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ (মিলাদ গাজী) এমপি। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান গতি গৌবিন্দ দাশ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান উমেদ আলী, মাওলানাঃ নুরুল হক, সংরক্ষিত মহিলা মেম্বার হামিদা খাতুন, শাহিনুর মিয়া, মহিউদ্দিন, আবুল মিয়া, আসাদ চৌধুরী প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.