সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮তম শুভ জন্মাষ্টমী পালন

সুনামগঞ্জ প্রতিনিধি::পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮তম শুভ জন্মাষ্টমী আর্বিভাব মহোৎসব উপলক্ষে সুনামগঞ্জে চিত্রাংঙ্কন প্রতিযোগিতা,আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদ বাংলদেশ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের শ্রী শ্রী কালিবাড়ি নাটমন্দির প্রাঙ্গণে চিত্রাংঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদ বাংলদেশ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এড. গৌরাংঙ্গ পদ দাসের সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. বিমান কান্তি রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন,জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট,পুলিশ সুপার মো. মিজানুর রহমান,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.জয়নাল আবেদীন,সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে,শিক্ষাবিদ যোগেশ্বর দাস,বাংলাদেশ পূজা উদযাপন পিরষদের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নৃপেশ তালুকদার নানু,মন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন,জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বিমল বণিক,জেলা হিন্দু,বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক এড.বিশ্বজিৎ চক্রবর্তী,মন্দির ভিত্তিক শিশু গণশিক্ষা কার্যক্রমের সুনামগঞ্জ অঞ্চলের সহকারী পরিচালক রবিণ আচার্য্য প্ও হিন্দুৃ কমিউনিটি নেতা বিপ্লব তালুকদার প্রমুখ।
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন,আমাদের সরকার বর্তমানে সাময়িক অসুবিধায় আছি,দ্রব্যমূল্যরা দাম বেড়েছে,বিদ্যুৎ এর ঘাটতি আছে তেল আমাদানিতে অসুবিধা কারণে দেশের জনগনের কষ্ট হচ্ছে। তিনি বলেন,আমাদের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের কষ্ট দেখে নিজেই কষ্ট পাচ্ছেন। এই মাসটিই হচ্ছে দূর্ভোগ ও কষ্টের মাস,আগামী মাস থেকে সকল সমস্যার সমাধান করে সকল নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারন মানুষের নাগালের মধ্যে নিয়ে আসা হবে। একটি মহল আছে তারা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করতে চায় এবং তারা রাজপথ দখলে নেয়ার কথা বলে সাধারন জনগনের মধ্যে দেশ শ্রীলংঙ্কা হয়ে যাবে বলে অস্থিতিশীলতা সৃষ্টি করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি আরো বলেন জাতির পিতার নেতৃত্বে ১৯৭১ সালে পাকিস্থানের বিরুদ্ধে একটি স্বাধীন ভূখন্ড প্রতিষ্ঠার জন্য সকল ধর্মের মানুষের অংশগ্রহনে আজকের একটি অসাম্প্রদাযিক বাংলাদেশ প্রতিষ্ঠা করা হয়েছে। যেখানে প্রতিটি ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে যা”্ছনে আজকের এই ভগবান শ্রীকৃষ্ণের জন্মানুষ্টান প্রমান করে। তিনি সকলকে ঐক্যবদ্ধ হযে অশুভ শক্তির বিরুদ্ধে যারা দেশকে অস্থিতিশীল বানাতে চায় তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.