সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

তাহিরপুরে সুদের টাকার চাপ সইতে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে এক যুবক আত্মহত্যা

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ জেলার তাহিরপুরে সুদের টাকার চাপ সইতে না পেরে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে ফয়সাল আহমদ সৌরভ (৩০) নামে এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। নিহত ফয়সাল আহমদ উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামের আজিজুর রহমানের ছেলে।
জানাযায়, বৃহস্পতিবার (১৮আগস্ট) সন্ধ্যা ৬টায় নিজের ফেইসবুক আইডিতে সফিক নামের এক জনের সুদের টাকার চাপে আত্মহত্যা করছে বলে স্ট্যাটাস দেয়।
ফেইসবুক স্ট্যাটাসে বলা হয়- আমি গলায় দরি দিলাম তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভাল থাক বেইমান, সফিকের কাছ থেকে এক লক্ষ টাকা আনছিলাম সুদে, তিন লক্ষ টাকা সুদ দিয়েও সাড়ে তিন লক্ষ এখনও পায়, এই রফিক আর সফিকের লাগি আত্মহত্যা করলাম, ভাল থাক আমার পরিবার, মা ফাইজা আমায় ক্ষমা করো
মা বাবা, ভাই বোন তোমরা ক্ষমা করিয়
বউ তোমাকে কিছু বলার নাই।
ইতি এক কাপুরুষ!!
পরে এলাকাবাসী তার এমন স্ট্যাটাস দেখে খোঁজ করলে ঘন্টা খানেক পরে পাতারি গ্রামের এক ফাঁকা রাস্তায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
ফেইসবুক স্ট্যাটাসে অভিযোক্ত সুদখোর সফিক মিয়া পার্শ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের নুরপুর গ্রামের বাসিন্দা।
এবিষয়ে  বালিজুরী ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান আজাদ হোসেন এর কাছ থেকে জানতে চাইলে, উনি বলেন আমি বিশেষ জরুরী কাজে ঢাকা আছি এমনকি তার পরিবারের লোকজন সহ অনেকেই আমাকে বিষয়টি জানান।
পাতারি গ্রামের এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে সংবাদ পেয়েছে এবং নিহত যুবকের বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আরো বলেন যুবকের মরদেহ পুলিশ হেফাজতে পোসমাডাম এর জন্য সুনামগঞ্জ সদর হস্পিটালে পাঠানো হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.