সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

তাহিরপুরে সুদের টাকার চাপ সইতে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে এক যুবক আত্মহত্যা

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ জেলার তাহিরপুরে সুদের টাকার চাপ সইতে না পেরে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে ফয়সাল আহমদ সৌরভ (৩০) নামে এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। নিহত ফয়সাল আহমদ উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামের আজিজুর রহমানের ছেলে।
জানাযায়, বৃহস্পতিবার (১৮আগস্ট) সন্ধ্যা ৬টায় নিজের ফেইসবুক আইডিতে সফিক নামের এক জনের সুদের টাকার চাপে আত্মহত্যা করছে বলে স্ট্যাটাস দেয়।
ফেইসবুক স্ট্যাটাসে বলা হয়- আমি গলায় দরি দিলাম তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভাল থাক বেইমান, সফিকের কাছ থেকে এক লক্ষ টাকা আনছিলাম সুদে, তিন লক্ষ টাকা সুদ দিয়েও সাড়ে তিন লক্ষ এখনও পায়, এই রফিক আর সফিকের লাগি আত্মহত্যা করলাম, ভাল থাক আমার পরিবার, মা ফাইজা আমায় ক্ষমা করো
মা বাবা, ভাই বোন তোমরা ক্ষমা করিয়
বউ তোমাকে কিছু বলার নাই।
ইতি এক কাপুরুষ!!
পরে এলাকাবাসী তার এমন স্ট্যাটাস দেখে খোঁজ করলে ঘন্টা খানেক পরে পাতারি গ্রামের এক ফাঁকা রাস্তায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
ফেইসবুক স্ট্যাটাসে অভিযোক্ত সুদখোর সফিক মিয়া পার্শ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের নুরপুর গ্রামের বাসিন্দা।
এবিষয়ে  বালিজুরী ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান আজাদ হোসেন এর কাছ থেকে জানতে চাইলে, উনি বলেন আমি বিশেষ জরুরী কাজে ঢাকা আছি এমনকি তার পরিবারের লোকজন সহ অনেকেই আমাকে বিষয়টি জানান।
পাতারি গ্রামের এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে সংবাদ পেয়েছে এবং নিহত যুবকের বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আরো বলেন যুবকের মরদেহ পুলিশ হেফাজতে পোসমাডাম এর জন্য সুনামগঞ্জ সদর হস্পিটালে পাঠানো হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.