সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

দোয়ারাবাজারে নৌ-দুর্ঘটনায় নিখোঁজ একজনের লাশ উদ্ধার 

দোয়ারাবাজার প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে নৌ-দুর্ঘটনায় সুরমা নদীতে পড়ে নিখোঁজ হওয়া খেয়া নৌকার যাত্রী সামসুল ইসলাম (৩৫) এর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২১আগষ্ট) সকালে সুরমা নদীর চর থেকে তার লাশ উদ্ধার করে দোয়ারাবাজার থানা পুলিশ। সামসুল ইসলাম সুনামগঞ্জ সদরের গোবিন্দপুর গ্রামের রইছ আলীর পুত্র।
শুক্রবার রাত সাড়ে আটটার দিকে অর্ধ শতাধিক যাত্রী নিয়ে একটি খেয়া নৌকা (নদী পারাপারের খেয়া নৌকা) দোয়ারাবাজার সদর ঘাট থেকে আজমপুর ঘাটে যাওয়ার পথে একটি বড় বাল্কহেড নৌকার ধাক্কায় যাত্রীবাহী ওই খেয়া নৌকা যাত্রীও যাত্রীদের একটি মোটরসাইকেলসহ তলিয়ে যায়। নৌ-দুর্ঘটনার পর স্থানীয় লোক, থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালিয়ে আহত যাত্রীদের উদ্ধার করেন।অনেক যাত্রী সাঁতরিয়ে আজমপুর ঘাটের তীরে উঠতে সক্ষম হয়েছেন।
এ দিকে নিখোঁজ হওয়া দুইজনের সন্ধান রাত ১টা পর্যন্ত পাওয়া যায়নি। পরে উদ্ধার অভিযান বন্ধ করে দেয়া হয়। দুর্ঘটনা কবলিত বাল্কহেড নৌকা থানা পুলিশের হেফাজতে রয়েছে। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.