সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

দোয়ারাবাজারে নৌ-দুর্ঘটনায় নিখোঁজ একজনের লাশ উদ্ধার 

দোয়ারাবাজার প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে নৌ-দুর্ঘটনায় সুরমা নদীতে পড়ে নিখোঁজ হওয়া খেয়া নৌকার যাত্রী সামসুল ইসলাম (৩৫) এর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২১আগষ্ট) সকালে সুরমা নদীর চর থেকে তার লাশ উদ্ধার করে দোয়ারাবাজার থানা পুলিশ। সামসুল ইসলাম সুনামগঞ্জ সদরের গোবিন্দপুর গ্রামের রইছ আলীর পুত্র।
শুক্রবার রাত সাড়ে আটটার দিকে অর্ধ শতাধিক যাত্রী নিয়ে একটি খেয়া নৌকা (নদী পারাপারের খেয়া নৌকা) দোয়ারাবাজার সদর ঘাট থেকে আজমপুর ঘাটে যাওয়ার পথে একটি বড় বাল্কহেড নৌকার ধাক্কায় যাত্রীবাহী ওই খেয়া নৌকা যাত্রীও যাত্রীদের একটি মোটরসাইকেলসহ তলিয়ে যায়। নৌ-দুর্ঘটনার পর স্থানীয় লোক, থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালিয়ে আহত যাত্রীদের উদ্ধার করেন।অনেক যাত্রী সাঁতরিয়ে আজমপুর ঘাটের তীরে উঠতে সক্ষম হয়েছেন।
এ দিকে নিখোঁজ হওয়া দুইজনের সন্ধান রাত ১টা পর্যন্ত পাওয়া যায়নি। পরে উদ্ধার অভিযান বন্ধ করে দেয়া হয়। দুর্ঘটনা কবলিত বাল্কহেড নৌকা থানা পুলিশের হেফাজতে রয়েছে। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.