সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

জগন্নাথপুরে এক সপ্তাহ ধরে স্কুল ছাত্র নিখোঁজ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী পৌর এলাকার বাসুদেব বাড়িতে বসবাসরত সৃজন দেবনাথ প্রিন্স (১৩) এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। পুলিশ ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাচ্ছে না। নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান চেয়ে তার বাবা কালী পদ দেবনাথ জগন্নাথপুর থানায়,সাধারণ ডায়েরি দায়ের করেন।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সম্প্রতি সৃজন দেবনাথ এর বাবা মায়ের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হলে দুজন আলাদা বাসায় বসবাস করেন।সৃজন তার বাবার সঙ্গে বাসুদেব বাড়ি এলাকায় ভাড়াটিয়া বসবাস করছিল।গত ১৩ আগষ্ট কাউকে কিছু না বলে সে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে বাবা কালি পদ দেবনাথ বাড়ি ফিরে তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। কালি পদ দেবনাথ এর বাড়ি উপজেলার মীরপুর ইউনিয়নের লহরী গ্রামে।কালি পদ দেবনাথ জানান,সব জায়গায় খোঁজ নিয়ে ছেলের সন্ধান না পেয়ে থানায় তিনি সাধারণ ডায়েরি দায়ের করেন। ছেলেকে না পেয়ে তিনি হতাশায় ভূগছেন।
জগন্নাথপুর থানার উপ পরিদর্শক অলক দাশ বলেন বাবা মায়ের বিরোধের কারণে ছেলে বাড়ি থেকে বের হয়ে গেছে বলে জানা গেছে। আমরা তাকে খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.