সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

জগন্নাথপুরে এক সপ্তাহ ধরে স্কুল ছাত্র নিখোঁজ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী পৌর এলাকার বাসুদেব বাড়িতে বসবাসরত সৃজন দেবনাথ প্রিন্স (১৩) এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। পুলিশ ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাচ্ছে না। নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান চেয়ে তার বাবা কালী পদ দেবনাথ জগন্নাথপুর থানায়,সাধারণ ডায়েরি দায়ের করেন।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সম্প্রতি সৃজন দেবনাথ এর বাবা মায়ের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হলে দুজন আলাদা বাসায় বসবাস করেন।সৃজন তার বাবার সঙ্গে বাসুদেব বাড়ি এলাকায় ভাড়াটিয়া বসবাস করছিল।গত ১৩ আগষ্ট কাউকে কিছু না বলে সে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে বাবা কালি পদ দেবনাথ বাড়ি ফিরে তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। কালি পদ দেবনাথ এর বাড়ি উপজেলার মীরপুর ইউনিয়নের লহরী গ্রামে।কালি পদ দেবনাথ জানান,সব জায়গায় খোঁজ নিয়ে ছেলের সন্ধান না পেয়ে থানায় তিনি সাধারণ ডায়েরি দায়ের করেন। ছেলেকে না পেয়ে তিনি হতাশায় ভূগছেন।
জগন্নাথপুর থানার উপ পরিদর্শক অলক দাশ বলেন বাবা মায়ের বিরোধের কারণে ছেলে বাড়ি থেকে বের হয়ে গেছে বলে জানা গেছে। আমরা তাকে খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.