সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

বোরকা পরে সিলেট নগরের উপশহর এলাকায় বাসায় ডাকাতির চেষ্টা-আটক ১

সিলেটপোস্ট ডেস্ক::বোরকা পরে সিলেট নগরের অভিজাত এলাকায় বাসায় ডাকাতির চেষ্টার অভিযোগে এক যুবককে গণধোলাই দিয়েছে জনতা। রোববার (২১ আগস্ট) বিকেলে উপশহরের জে-ব্লকের ৪নং সড়কের ১৬ নং বাসায় এ ঘটনা ঘটে।

আটক নাছির আহমদ (৩৬) সিলেটের জকিগঞ্জ উপজেলার উত্তরকূল এলাকার আব্দুল হান্নানের ছেলে।

ওই বাসার লোকজনের বরাত দিয়ে সিলেট সিটি করপোরেশনের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. সালেহ আহমদ সেলিম বলেন, ওই যুবক বোরকা পরে নারী সেজে বাসায় ঢুকে ডাকাতির চেষ্টাকালে তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

সিলেট শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, ওই যুবক বোরকা পরে বাসার কলিং বেল চাপে। বাসার এক নারী দরজা খুলতেই তার গলায় ছুরি ধরে সে। তখন বাসার আরেক নারী ঘটনাটি দেখতে পেয়ে একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেন এবং জানালা দিয়ে চিৎকার করে লোকজনকে বলেন, বাসায় ডাকাত ঢুকেছে। তখন আশপাশের মানুষ এসে দরজা ভেতর থেকে বন্ধ দেখে খুলে ওই যুবককে বোরকা পরা অবস্থায় ছোরাসহ আটক করে গণধোলাই দেয়।

ওসি বলেন, আটক যুবক পুলিশকে জানিয়েছে, তিনি সারপ্রাইজ দিতে ওই বাসায় ঢুকেছিলেন। বাসার লোকজনও বলেছেন, যুবকটি তাদের আত্মীয় হতে পারে। যে কারণে আপাতত তারা মামলা দিচ্ছেন না। তাই ঘটনাটি ডাকাতি, নাকি অন্য কিছু, খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.