সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

চুনারুঘাটে ব্যবসায়ীর উপর হামলা আহত ৩

চুনারুঘাট প্রতিনিধি::চুনারুঘাট উপজেলার দেওয়ারগাছ ইউনিয়নের দোকান ঘর বাজারে ব্যবসায়ীর উপর অতর্কিত হামলা চালিয়ে হুমায়ুন কবির (২৮), আফজল মিয়া (৪৫) ও শিপন মিয়া (২৮) নামের ৩ জনকে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ।
ঘটনাটি ঘটে সোমবার (২২ আগস্ট) বেলা ১১টায় উপজেলার দেয়ারগাছ ইউনিয়নের দোকান ঘর বাজারে আবজল মিয়ার ফার্নিচারের দোকানে।
আহত আবজল মিয়া জানান,তার ভাতিজা হুমায়ুন কবিরের সাথে তার ভাতিজা হুমায়ুন কবিরের সাথে গত শুক্রবার মোবাইল চুরির বিষয়ে কথা কাটাকাটি হয় দেওরগাছ গ্রামের মৃত বকুল ফরাজির পুত্র রুবেল এর।
বিষয়টি তাৎক্ষণিক মিমাংসা করে দেন স্থানীয় ইউপি চেয়ারম্যান রুমন ফরাজি।
এর জের ধরে রুবেল তার দুই ভাই নোবেল, নিশু ও এংরাজ মিয়ার পুত্র শাহজাহানকে সঙ্গে নিয়ে তার দোকানে এসে দেশীয় অস্ত্র রামদা দিয়ে তার উপর অতর্কিত হামলা চালিয়ে দোকানের মালামাল ভাংচুর, ক্যাশ থেকে টাকা লুটপাট করে।
হামলাকারীদের দেশীয় অস্ত্রের আঘাতে হুমায়ুন কবির,আফজল মিয়া ও শিপন মিয়া গুরুতর আহত হন।
আহতরা চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
আহত হুমায়ুন দেওরগাছ গ্রামের আঃ রহিমের পুত্র। আফজল একই গ্রামের সিরাজ মিয়ার পুত্র ও শিপন সাড়েরকোণা গ্রামের। কণা মিয়ার পুত্র।এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জআলী আশরাফ কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন ঘটনাস্থল পরিদর্শন করেছি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.