সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ টি পরিবারকে ঘর বানিয়ে দিচ্ছে অস্ট্রেলিয়াস্থ সিডনি বাংলা গ্রুপ। এ উপলক্ষ্য আজ সোমবার তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে ঘর নির্মাণ সামগ্রী এবং নগদ অর্থ ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির ।

এসময় প্রেসক্লাবের সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, সাধারণ সম্পাদক আলম সাব্বির, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক রুকন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ কবির, শামছুল আলম আখঞ্জী, যুবলীগ নেতা আবুল কাসেম সহ স্থানীয় সাংবাদিক নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

ঘর নির্মাণ সামগ্রী পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মহাখুশি। ক্ষতিগ্রস্ত অস্টমি বর্মন আবেগপ্লুত হয়ে বলেন, বন্যায় আমার ঘরটি ধ্বসে পড়ে, তারপর থেকে একরকম খোলা আকাশে নিচে ছিলাম। যে প্রবাসী ভাইয়েরা আমার পরিবারকে ঘরে থাকার সুব্যবস্থা করেছেন তাদের প্রণাম জানাই। একই অভিব্যক্তি অন্যদেরও।

এদিকে অস্ট্রেলিয়া প্রবাসী সিডনি বাংলা গ্রুপের অন্যতম সংগঠক আনোয়ার হোসেন ও সুহাশ আবদুল মুটোফোনে এ প্রতিবেদককে জানান, বন্যা দূর্গতদের পূর্নবাসনে তাদের সংগঠন আরো সহায়তা দিবে। বিশেষ করে শারিরিক প্রতিবন্ধি, বয়স্ক ব্যক্তি এবং আর্থিক অসচ্ছলতার কারণে উচ্চ শিক্ষা থেকে যারা অসুবিধার সম্মুখীন হচ্ছেন তাদের জন্য তারা বিশেষ উদ্যোগ গ্রহণ করবেন ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.