সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

শান্তিগঞ্জে ২৫৩জন অসহায় ও দুস্থ নারীর মাঝে  ভিজিডির চাল বিতরণ  

সুনামগঞ্জ প্রতিনিধি::স্মরণকালের ভয়াবহ বন্যা পরবর্তী বাংলাদেশ সরকারের মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ২৫৩জন অসহায় ও দুস্থ কার্ডধারী নারীদের মধ্যে ৩০ কেজি করে ভিজিডির চাল বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদের সামনে ঐ সমস্ত অসহায় ও দুস্থ নারীদের মাঝে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করে দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছুফি মিয়া ও ট্যাগ অফিসার মো. হাসান করিব। এ সময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ললিত মোহন দাস,২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সুরুজ আলী,মহিলা সদস্য লুবা রানী দাস,মহিলা সদস্য মরিয়ম বেগম প্রমুখ।

দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছুফি মিয়া বলেছেন,চলতি বছরের স্মরণকালের ভয়াবহ বন্যায় মানুষজন খুবই কষ্টে দিনাতিপাত করছিলেন। কিন্তু সরকার ভিজিডির মাধ্যমে দুইবছরের জন্য আামর ইউনিয়নের ২৫৩ জন অসহায়,দুস্থ ও গরীব প্রত্যেক নারীকে ৩০ কেজি করে যে চালটা সরকারের মাধ্যমে দেয়া হচ্ছে ফলে ঐ সমস্ত নারীদের প্রায় ২০/২৫দিনের খাবারের ব্যবস্থা হবে। তবে এই দরগাপাশা ইউনিয়নে জনসংখ্যা বেশী হওয়ায় এই কার্ডধারীর সংখ্যা আরো বাড়ানোর জন্য সরকারের নিকট দাবী জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.