সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

দক্ষিণ সুরমায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগরের দক্ষিণ সুরমা এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান, এপিবিএন-৭।
মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ৭ এপিবিএন সিলেটের অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি)’র নির্দেশনায় দক্ষিণ সুরমা থানার রশিদপুর এলাকায় অবৈধ মাদক দ্রব্য ও বিশেষ অভিযান পরিচালনা করে এপিবিএন-৭ এর একটি চৌকস দল। অভিযানে আব্দুল আহাদ (৪৫) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করা হয়।
আটক আব্দুল আহাদ সিলেটের বিশ্বনাথ থানার রজবপুর গ্রামের মৃত ইসরাইল আলীর ছেলে।
অভিযানে নেতৃত্ব দেন পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) রাজু আহাম্মদ (অপস্ অ্যান্ড ইন্টেলিজেন্স উইং)। তিনি জানান, ধৃত আসামি আব্দুল আহাদ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চোরা কারবারি দলের সμিয় সদস্য। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। উদ্ধারকৃত মাদক ও ধৃত আসামিকে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধিন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.