সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের জায়গা দখল করে অবৈধ দোকান:উচ্ছেদ অভিযানে ধবংস

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগ(সি এনবির) জায়গা দখল করে অবৈধ দোকান মালিকদের উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

বুধবার দিনব্যাপী সুনামগঞ্জ পৌর শহরের ওয়েজখালী এলাকায় দুইশতাধিক দোকান ঘর বুলড্রোজার দিয়ে ঘুরিয়ে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট(উপ সচিব) আব্দুল লতিফ খান। এ সময় উপস্থিত চিলে সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল আলম,উপ বিভাগীয় প্রকৌশলী মো. মাহমুদুল হাসান,সার্ভেয়ার সোহেল রানা,সদর থানার এস আই মাহবুব আলম প্রমুখ।

এ ব্যাপারে স্থানীয় এক মুক্তিযোদ্ধা মো. রুকন উদ্দিন অভিযোগ করে জানান, এবারের স্মরনকালের ভয়াবহ বন্যায় আমরা দিশেহারা। পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছি। এখানে সরকারী জায়গার উপর আামার একটি দোকান ঘর ছিল এই দোকান থেকে মালামাল বিক্রি করে কোনভাবে জীবিকা নির্বাহ করে আসছিলাম। কিন্তু ওয়েজখালীতে মসজিদের পাশে চার পাচটি দোকান কোঠা ও সরকারী জায়গাতে দোকান ঘর থাকার পরও মোবাইল কোর্ট ঐ জায়গাতে অভিযান করেনি। তাছাড়া সরকারী জায়গাতে বিজিবি ক্যাম্পের পাশে একটি রেস্টুরেন্ট চালু রয়েছে। আমি নিজে উচ্ছেদ অভিযানে নেতৃত্বদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানানোর পরও ঐ রেস্টুরেন্টে অভিযান পরিচালনা না করায় আমাদের মতো গবীরদের দোকান ঘর ভেঙ্গে অমানবিক বিচার করা হয়েছে। আমরা এ সুষ্টু বিচার দাবী করছি বলে ও জানান তিনি।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট(উপ সচিব) আব্দুল লতিফ খান বলেছেন এই শহরের ওয়েজখালীস্থ একটি ব্যস্ততম এলাকা। এখানে আঞ্চলিক মহাসড়কের পাশে অবৈধ দোকান খুলে দেয়ায় প্রতিদিন যানজট সৃষ্টি হচ্ছে। তাদেরকে অভিযানের আগে দোকান কোঠা খালি করার জন্য নোটিশের পাশাপাশি মাইকিং করে জানানোর পর ও অবৈধ দোকানগণ তাদের দোকান কোঠা খালি না করায় আমরা জনগনের নিরাপদ চলাচলের স্বার্থে আমাদের অভিযান পরিচালনা করতে হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.