সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের জায়গা দখল করে অবৈধ দোকান:উচ্ছেদ অভিযানে ধবংস

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগ(সি এনবির) জায়গা দখল করে অবৈধ দোকান মালিকদের উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

বুধবার দিনব্যাপী সুনামগঞ্জ পৌর শহরের ওয়েজখালী এলাকায় দুইশতাধিক দোকান ঘর বুলড্রোজার দিয়ে ঘুরিয়ে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট(উপ সচিব) আব্দুল লতিফ খান। এ সময় উপস্থিত চিলে সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল আলম,উপ বিভাগীয় প্রকৌশলী মো. মাহমুদুল হাসান,সার্ভেয়ার সোহেল রানা,সদর থানার এস আই মাহবুব আলম প্রমুখ।

এ ব্যাপারে স্থানীয় এক মুক্তিযোদ্ধা মো. রুকন উদ্দিন অভিযোগ করে জানান, এবারের স্মরনকালের ভয়াবহ বন্যায় আমরা দিশেহারা। পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছি। এখানে সরকারী জায়গার উপর আামার একটি দোকান ঘর ছিল এই দোকান থেকে মালামাল বিক্রি করে কোনভাবে জীবিকা নির্বাহ করে আসছিলাম। কিন্তু ওয়েজখালীতে মসজিদের পাশে চার পাচটি দোকান কোঠা ও সরকারী জায়গাতে দোকান ঘর থাকার পরও মোবাইল কোর্ট ঐ জায়গাতে অভিযান করেনি। তাছাড়া সরকারী জায়গাতে বিজিবি ক্যাম্পের পাশে একটি রেস্টুরেন্ট চালু রয়েছে। আমি নিজে উচ্ছেদ অভিযানে নেতৃত্বদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানানোর পরও ঐ রেস্টুরেন্টে অভিযান পরিচালনা না করায় আমাদের মতো গবীরদের দোকান ঘর ভেঙ্গে অমানবিক বিচার করা হয়েছে। আমরা এ সুষ্টু বিচার দাবী করছি বলে ও জানান তিনি।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট(উপ সচিব) আব্দুল লতিফ খান বলেছেন এই শহরের ওয়েজখালীস্থ একটি ব্যস্ততম এলাকা। এখানে আঞ্চলিক মহাসড়কের পাশে অবৈধ দোকান খুলে দেয়ায় প্রতিদিন যানজট সৃষ্টি হচ্ছে। তাদেরকে অভিযানের আগে দোকান কোঠা খালি করার জন্য নোটিশের পাশাপাশি মাইকিং করে জানানোর পর ও অবৈধ দোকানগণ তাদের দোকান কোঠা খালি না করায় আমরা জনগনের নিরাপদ চলাচলের স্বার্থে আমাদের অভিযান পরিচালনা করতে হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.