সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

খেলা হবে ,আসুন আইন শৃংখলা বাহিনীকে ব্যারাকে রেখে রাজপথে খেলি-আফরোজা আব্বাস

সুনামগঞ্জ প্রতিনিধি::কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্যে করে বলেন, খেলা হবে তবে আসুন রাজপথে খেলি,বিএনপি রাজপথে নামলেই পুলিশ দিয়ে বাধা দেন কেন, প্রশাসনকে ব্যারাকে রেখে আসুন । তিনি বলেন, আ,লীগ বলে বিএনপি মাঠে নেই বিএনপি মাঠে নামলেই পুলিশ দিয়ে বাধা দেয়। দলের নেতাকর্মী দের হত্যা করা হয়, মামলা দেয়া হয়,গুম করা হয়।
দ্রব্যে মূল্য উর্দ্ধগতির নিয়ে আফরোজা আব্বাস বলেন, দেশে তেল,,গ্যাস সহ সব কিছুর দাম সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। ফলে দেশের মানুষ আজ অনহারে থাকতে হচ্ছে।
আওয়ামীলীগ সরকার দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলছে। সেই খেলার সমাপ্ত হওয়ার দিন চলে এসেছে আশা করি দ্রুত বিএনপির সুদিন আসবে। তিনি সিলেটের দুইজন মন্ত্রী উদ্দেশ্যে করে আরো বলেন এই দুৃই মন্ত্রী বেফাস কথাবার্তা বলেন এক মন্ত্রী সাধারন জনগনকে কচুরিপানা খেতে এবং অন্য আরেকজন মন্ত্রী নাকি ভারতে গিয়ে বলেছেন দেশের মানুষ বেহেশতে আছেন এবং এই সরকারকে ক্ষমতায় রাখতে বারতের সহযোগিতা চান। তিনি এই নির্বাচন কমিশনকে পরমায়েশি কমিশন বলে আখ্যা দেন এবং আগামী জাতীয় নির্বাচন কোন দলীয় সরকারের অধীনে এ দেশে আগামতে আর কোন জাতীয় নির্বাচন চান না তাই একটি নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী জানান। অন্যতায় গনতন্ত্র পূনরুদ্ধার ও দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় একমাত্র সরকারের সাথে মেনন আর ইনু ছাড়া সকল রাজনৈতিক দল বিএনপির সাথে রাজপথে আন্দোলনের মাধ্যমে সরকারকে হঠানোর হুশিয়ারী প্রদান করেন। তিনি এই সরকারকে নিশিরাতের ভোটারবিহীন সরকার উল্লেখ করে বলেন দেশ থেকে প্রতিবছর ৭৫ হাজ্রা কোটি টাকা পাচার হচ্ছে এবং তারা বিদেশে বেগমপাড়ায় বাড়ি গাড়ি করে রেখেছেন। দেশে আইন কমিশন,র্দূনীতি দমন কমিশন সঠিকভাবে কাজ পরিচালনা করলে র্দূনীতিবাজদের মুখোশ উন্মোচিত হবে। এবারের লড়াই হবে গনতন্ত্র উদ্ধার,জনগনের ভোটাধিকার প্রয়োগের নিশ্চিয়তা এবং রাষ্ট্র গঠনের লড়াই এই লড়াইয়ে দেশের আপামর জনগনকে অংশগ্রহনের আহবান জানান তিনি।

তিনি বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ শহরের একটি হোটেলে সুনামগঞ্জ মহিলা দলেরর আয়োজনে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ সুনামগঞ্জ জেলায় বন্যার ক্ষতিগ্রস্থ ১১ জন মহিলাদের মধ্যে ঘর নির্মাণ ও পূনবাসনে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি লুৎফা আনোয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. হাফেজা ফেরদৌস লিপনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন,সাবেক এমপি ও বিএনপি মিডিয়া সেল প্রধান জহির উদ্দিন স্বপন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন, সাধারণ সম্পাদক অ্যাড.নুরুল ইসলাম নুরুল, বিএনপি জাতীয় কমিটির প্রশিক্ষণ বিষয়ক সহ সম্পাদক প্রফেসার ডাঃ মোশেদ হাসান খান, জাতীয় মহিলা দলের যুগ্ম সম্পাদক হেলেনা জেরিন খাঁন,বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন,সাধারন সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুল,সহ সভাপতি নাদীর আহমদ, এড.মো. আব্দুল হক,আ ত ম মিসবাহ,আবুল কালাম আজাদ, আবুল মনসুর মোহাম্মদ শওকত মো. ফুল মিয়া,মো. আনিসুল হক, যুগ্ম সাধারন সম্পাদক,মোনাজ্জির হোসেন সুজন,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,কামরুজ্জামান ইসলাম কামরুল,দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের। এছাড়াও যুবদল,স্বেচ্ছাসেবক দল,ছাত্রদলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.